৩য় ফাইভ স্টার মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৯ সম্পন্ন

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯

৩য় ফাইভ স্টার মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৯ সম্পন্ন

শুক্রবার কদমতলিস্থ এম এ কাদির হাফিজিয়া সুন্নিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় ফাইভ স্টার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন,সিলেটের চেয়ারম্যান মাওলানা আব্দুল মুকিত শাহীন এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল হাফিজুল ইসলামের পরিচালনায় ৩য় ফাইভ স্টার মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৯ সম্পন্ন হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬ নং ওয়ার্ডের পরপর ২ বারের সফল কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বকস্ লিপন, প্রধান আলোচক হিসেবে সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ এড.রোকশানা বেগম শাহনাজ ও বিশেষ অতিথি হিসেবে গঙগঈঐ-ঋউ,কোম্পানিঞ্জ উপজেলার ডাঃ মুহাম্মদ সাদিক, তরুন সমাজ সেবক ও সত্বাধিকারী সিলেট ড্রিংকিং ওয়াটার শাহরিয়ার আহমদ রাসেল।
এছাড়াও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আলমগীর হোসেন,
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আজকের কোমলমতি শিক্ষার্থীরা আগামী দিনের সুনাগরিক,বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ,তাই শিক্ষার্থীদের প্রতিযোগতা মূলক শিক্ষা অর্জন করতে হবে।৩য় ফাইভ স্টার মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান এরকম প্রতিযোগিতা মূলক শিক্ষা ব্যবস্থার অংশ বিশেষ বলে আমি মনে করি। ফাইভ স্টার ডেভেলপমেন্ট ফাউন্ডেশন,সিলেট এভাবে তাদের কার্যক্রম অব্যাহত রেখে শিক্ষা ও সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা রাখি।এছাড়াও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,হিউম্যানিষ্ট রুবেল আহমদ মাসুম,হিউম্যানিষ্ট ফারহান আহমদ, মাসুদ পারভেজ, সীমা আক্তার জুঁই,সুরুক আহমদ, সাজাই আহমেদ, ফরহাদ আহমদ,খাদেজ আহমদ, মুহাম্মাদ উল্লাহ সুজন,তুহিন আহমদ, সাজু আহমদ প্রমূখ।
তাছাড়া উপস্থিত অতিথি বৃন্দ এরকম একটি শিক্ষা ও সামাজিক উন্নয়ন মূলক অনুষ্ঠান আয়োজনের জন্য সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মাওলানা আব্দুল মুকিত শাহীন ও সেক্রেটারী জেনারেল হাফিজুল ইসলামকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট