বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সংসদে করুন : নাসিম

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সংসদে করুন : নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম একাদশ সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত এমপিদের সংসদে যোগদান করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো বা লাভও হতে পারে।

বৃহস্পতিবার বিকেলে কাজিপুরের নাটুয়ারপাড়া ডিগ্রী কলেজের রজতজয়ন্তি উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছেন, কেন সংসদে আসবেন না? গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

নাসিম বলেন, আওয়ামীলীগ বিরোধী দল থাকতে অনেক বার জেল খেটেছি, পুলিশের হাতে নিগৃহিত হয়েছি, কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি। আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌঁড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয়না বলেও তিনি মন্তব্য করেছেন।

নাটুয়ারপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট