দক্ষিণ সুরমায় অবৈধ ট্রাক স্ট্যান্ড অপসারণ সিসিকের

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৯

দক্ষিণ সুরমায় অবৈধ ট্রাক স্ট্যান্ড অপসারণ সিসিকের

নগরীর প্রবেশমূখ চন্ডিপুল থেকে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর পর্যন্ত অবৈধ ট্রাক স্ট্যান্ড অপসারণ করেছে সিলেট সিটি কর্পোরেশন।

মঙ্গলবার সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে অভিযানে অবৈধ ট্রাক স্ট্যান্ড থেকে সকল ট্রাক, পিকআপ ও কাভার্টভ্যান সরিয়ে পারাইরচকে সিসিকের নব নির্মিত ট্রাক টার্মিনালে নেয়া হয়।

এসময় মেয়র আরিফ সাংবাদিকদের বলেন, ‘নির্দিষ্ট গাড়ি পার্কিং ছাড়া এখন থেকে অবৈধভাবে নগরীর সড়ক ও রাস্তার পাশে যানবাহন পার্কিং করে রাখা যাবে না। নগরীর পারাইরচকে স্থাপিত ট্রাক টার্মিনালে থাকবে ট্রাক, কাভার্টভ্যান ও পিকআপ। আর কেন্দ্রীয় বাস টার্মিনাল আধুনিকায়ন কাজ শেষ হওয়ার পর এখানে থাকবে সব ধরনের বাস।’

তিনি আরও বলেন, ‘নগরীতে যানজট ও জনদূর্ভোগের অন্যতম একটি কারণ হলো এই অবৈধ ট্রাক স্ট্যান্ডগুলো। জনদূর্ভোগ কমাতে অবৈধ ট্রাক স্ট্যান্ড অপসারণে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। নগরীর সকল অবৈধ ট্রাক স্ট্যান্ড পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে বলে জানান তিনি।’

অভিযানকালে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-কমিশনার নিকুলিন চাকমা, সিসিকের ভারপ্রাপ্ত সচিব নুর আজিজুর রহমান, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ছাড়াও জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট, বিআরটিএর প্রতিনিধি, ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দ, ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট