ফয়জুর রহমান ফয়েজের ব্ল্যাক বেল্ট চতুর্থ ড্যান অর্জন

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৯

ফয়জুর রহমান ফয়েজের ব্ল্যাক বেল্ট চতুর্থ ড্যান অর্জন

২৮ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার : সিলেট কারাত জগতর অন্যতম সিনিয়র প্রশিক্ষক ও সংগঠক সিলট কারাতে-দো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক এবং ফয়েজ একাডেমী অব মার্শাল আর্ট (কারাতে) এডুকেশন (ফইম) এর প্রতিষ্ঠাতা ফয়জুর রহমান ফয়েজ সম্প্রতি ওয়াল্ড কারাতে-দো সেইসিনকাই ইটারন্যাশনাল থেকে কারাতের প্রশিক্ষণ, প্রচার ও উন্নয়নের স্বীকৃতি স্বরপ ব্ল্যাক বেল্ট চতুর্থ ড্যান পরীক্ষায় পাস করার গৌরব অর্জন করেন।
গত ২০ ফেব্রুয়ারি ঢাকা ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল জিমনেসিয়াম সেইসিনকাই ইটারন্যাশনাল ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠানে ওয়ার্ল্ড সিতারিও কারাতে-দো সেইসিনকাই ইটারন্যশনাল প্রসিডেট হানসি মাঃ নুরুল এলাহী ৯ম ড্যান ব্ল্যাক বেল্ট এবং জেনারেল সেক্রেটারী মিসাকা এলাহী ৬ষ্ঠ ড্যান ব্ল্যাক বেল্ট ফয়জুর রহমান ফয়জ এর হাতে ব্ল্যাক বেল্ট ৪র্থ ড্যান এর সার্টিফিকেট তুলে দেন।
উল্লেখ্য, ফয়জুর রহমান নব্বই শতকের প্রথম দিকে কারাতে চর্চা শুরু করন। তিনি একাধিকবার জাতীয় এবং আন্তর্জাতিক বিভিন্ন কারাতে প্রতিযোগিতায় সিলেট জেলা দলকে নেতৃত্ব দেন। তৃণমূল পর্যায় কারাতে খেলোয়াড় তৈরির লক্ষ্যে তিনি সিলেটের বিভিন্ন স্কুল-কলেজ কারাতে চর্চা ও বিভিন্ন প্রতিযাগিতা আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিক পালন করেন।
সম্প্রতি সিতরিও কারাতে সেইসিনকাই ইটারন্যাশনাল অব বাংলাদেশের জেনারেল সেক্রেটারী হিসেবে তাকে মনোনীত করা হয়। খেলাধুলার পাশাপাশি তিনি বর্তমানে শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড এর সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। তাঁর এই সাফল্যে সিলেট অঞ্চলের সকল কারাতে এসোসিয়েশনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট