উন্নয়নের ক্ষেত্রে কোন বৈষম্য হবে না : মেয়র আরিফ

প্রকাশিত: ১:৫৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

উন্নয়নের ক্ষেত্রে কোন বৈষম্য হবে না : মেয়র আরিফ

সিলেট নগরীতে চলমান বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা বিশিষ্ট অর্থনীতিবিদ ড. হোসেন জিল্লুর রহমান। এছাড়া তারা নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের খাঁরপাড়া রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন।

বুধবার দুপুরে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের খাঁরপাড়া রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেষে স্থানীয় এলাকাবাসীর উদ্দেশ্যে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর প্রত্যেকটি এলাকায় সমতা বজায় রেখে উন্নয়ন কাজ করা হবে। উন্নয়নের ক্ষেত্রে কোন বৈষম্য হবে না উল্লেখ করে তিনি বলেন, এখনও আমাদের অনেক সমস্যা আছে এটা যেমন সত্যি, আমাদের সকল প্রতিবন্ধকতা অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হবে এটাও সত্যি।

পরে মেয়র আরিফুল হক চৌধুরী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা বিশিষ্ট অর্থনীতিবিদ ড. হোসেন জিল্লুর রহমান নগরীর চালিবন্দরস্থ মরহুম এম সাইফুর রহমান স্কুল এন্ড কলেজ, কালিঘাটস্থ সুরমা নদীর পাড় সৌন্দর্য্যবর্ধন কাজ, ধোপাদিঘীরপাড়সহ নগরীর বিভিন্ন এলাকার চলমান উন্নয়ন ও নগরীর মধ্য দিয়ে প্রবাহিত গোয়ালীছড়া সংস্কারের কাজ পরিদর্শন করেন।

এসময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার কনা, এলাকার বিশিষ্ট মুরব্বি ও খারপাড়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জামাল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান জামিল, কার্যকরী কমিটির সভাপতি আমিনুর রহমান রানাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী অরবিন্দ দেবসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট