সিলেটে ১৩ মাদকসেবীকে কারাদন্ড ও জরিমানা

প্রকাশিত: ১:১৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯

সিলেটে ১৩ মাদকসেবীকে কারাদন্ড ও জরিমানা

এসএমপি’র কোতোয়ালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

গত শনিবার (২৬ জানুয়ারী) রাত পৌনে ১০টার দিকে র‌্যাব-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতি. পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসানসহ এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরীর সমন্বয়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন এলাকা থেকে ১২০ গ্রাম গাঁজাসহ ১৩ মাদক সেবনকারীকে আটক করে র‌্যাব।

আটককৃতদের প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং সর্বমোট ১২৩০ টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্ত মাদকসেবীরা হল- মোঃ সুমন মিয়া (২৫), আব্দুল কাদির (৩০), রনি আহমেদ (২৮), শাহীন আহম্মদ (২৮), আব্দুল ওয়াহিদ (৩৫), মনি রায় (২৭), মোঃ ইউনুস (২৫), সুমন মিয়া (৩০), মোঃ মুমিন মিয়া (৩০), ফিরোজ মিয়া (১৯), মোঃ আসকর আলী (৩০), সুমন দাস (২০) ও জামিল আহমদ (২০)।

সোমবার র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানান। উদ্ধারকৃত আলামত ধ্বংস এবং সাজাপ্রাপ্ত মাদকসেবীদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ ও জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।