গোলাপগঞ্জে ব্যাপক আলোচনায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জিল্লুর

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৯

গোলাপগঞ্জে ব্যাপক আলোচনায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক জিল্লুর

বিশেষ প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশীল আর মার্চে নির্বাচন হচ্ছে, নির্বাচন কমিশন এমন আভাস দিয়েছেন। ঘোষনার পর থেকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আগ্রহী একাধিক প্রার্থীরা।  সমর্থকরা তাদের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ পত্র পত্রিকার মাধ্যমে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও কর্মী সমর্থকদের প্রচারণায় আলোচনায় উঠে এসেছেন সাংবাদিক মানবাধিকার ও পরিবেশবিদ জিল্লুর রহমান জিলু।  তার পক্ষে ব্যাপক সমর্থন দিচ্ছেন এলাকার সর্বস্থরের ভোটারগণ সহ তৃণমূল নেতৃবৃন্দ। তাঁর দ্বারাই এ উপজেলার উন্নয়ন সহ সাধারন মানুষের উপকার আসবে বলে তরুন সহ বয়োজ্যেষ্ঠদের ধারনা।  এ নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের হাট-বাজার,চায়ের ষ্টল, দোকান,পাড়া-মহল্লায়।  সবার মুখে মুখে জিল্লুর রহমান প্রার্থী হলে বিপুল ভোটে বিজয়ী হবেন।
উল্লেখ্য জিল্লুর রহমান ছাত্র জীবন থেকে বিভিন্ন দাবীদাওয়া আদায় সহ সামাজিক সংস্হার সাথে জড়িত।  তিনি বিভিন্ন ধরনের প্রশিক্ষণ ও কর্মসংস্হানের ব্যবস্হা সহ সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন।বিগত দিনে তিনি সিলেট বিভাগ বাস্তবায়ন ও সিলেট শিক্ষা বোর্ড বাস্তবায়নের আন্দোলনে সক্রিয় জড়িত ছিলেন। এছাড়াও সিলেটের পরিবেশ দুষন রোধ ও মানবাধিকার সংগঠন হতে অসহায় মানুষের বিনামুল্যে আইনি সেবা সহ বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছেন।  অন্যায়কারী ও ষড়যন্ত্রকারী মানুষের বিরুদ্ধে তিনি একজন প্রতিবাদকারী সাহসী সৈনিক।
গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে জিল্লুর রহমান জিলু বলেন, আমি গোলাপগঞ্জের সন্তান, এই উপজেলায় আমার জন্ম আর এই উপজেলার সাধারণ জনগনের কল্যাণে কাজ করা আমার দায়িত্ব। গোলাপগন্জ কে একটি মডেল উপজেলা গড়াই হচ্ছে আমার লক্ষ্যে ও উদ্দেশ্যে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট