প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে হবে : আ স ম রব

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯

প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে হবে : আ স ম রব

নোয়াখালীর সূবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় প্রধানমন্ত্রীকে দেশ ও জনগণের কাছে ক্ষমা চাওয়ার কথা বলেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।

শনিবার সন্ধ্যায় ফেনীর দাগনভূঞায় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মতবিনিময় সভায় রব বলেন, নোয়াখালীর সূবর্ণচরে ধানের শীষে ভোট দেয়ার পারুল আক্তার নামে যে নারীকে ধর্ষণ করা হয়েছে এটির মাধ্যমে দেশের ১৮ কোটি মানুষের ওপর নির্যাতন করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আপনি একজন নারী, আপনার দলের নেতাকর্মীরা একজন নারীর প্রতি যে পাশবিক নির্যাতন করেছে তার জন্য আপনাকে দেশ ও জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।

এ সময় জনগণের উদ্দেশে রব বলেন, বাংলাদেশ এক মহাদুর্যোগের দিকে এগিয়ে যাচ্ছে। খুনি-জানোয়ার থেকে দেশকে রক্ষা করতে হলে ঐক্যবদ্ধভাবে তাদের সব ষড়যন্ত্র রুখে দিতে হবে।

এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালি, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার, দাগনভূঞা উপজেলা বিএনপি সভাপতি ও ফেনী-৩ আসনে বিএনপির প্রার্থী আকবর হোসেন, সাধারণ সম্পাদক ওবায়দুল হক চুট্টু, ছাত্রদলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন হুদনসহ বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।