সরকারের বিরুদ্ধে আজ সকল মানুষ ঐক্যবদ্ধ : ড. কামাল

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮

সরকারের বিরুদ্ধে আজ সকল মানুষ ঐক্যবদ্ধ : ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেন, এই সরকারের বিরুদ্ধে আজ সকল মানুষ ঐক্যবদ্ধ। সিলেট থেকে আন্দোলন শুরু হয়ে গেছে, সফল না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন চলবে।

বৃহস্পতিবার বিকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

এসময় ব্যারিস্টার মইনুল হোসেনের মুক্তি দাবি করেন। ড. কামাল অভিযোগ করে বলেন, মানহানির মামলায় ব্যারিস্টার মইনুল হোসেন জামিন নিয়েছেন তারপরও তাকে গ্রেপ্তার করে সরকার কারাগারে পাঠিয়েছে।

আইনমন্ত্রীকে উদ্দেশ করে ড. কামাল হোসেন আরও বলেন, আপনি একজন আইনজীবী, আপনার বাবা মরহুম সিরাজুল ইসলাম একজন স্বনামধন্য আইনজীবী ছিলেন। আপনার কাছ থেকে মানুষ এসব আশা করে না।

আপনি সংবিধান পড়ুন, আইনের বই পড়ুন। আপনি ভালো করে জানেন মানহানির মামলা জামিনযোগ্য অপরাধ, তারপরও ব্যারিস্টার মইনুল হোসেনকে কেন কারাগারে নেয়া হলো? প্রশ্ন রাখেন তিনি।

এ সময় তিনি জাতীয় ঐক্যফ্রন্টের যে ৭ দফা দাবি দেয়া হয়েছে সেই দাবিগুলো অবিলম্বে মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট