ভর্তি পরীক্ষার আগের রাতে শাবিতে শিবির-ছাত্রদল কর্মীকে পুলিশে সোপর্দ

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৮

ভর্তি পরীক্ষার আগের রাতে শাবিতে শিবির-ছাত্রদল কর্মীকে পুলিশে সোপর্দ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আগের রাতে শিবির ও ছাত্রদলের দুই কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

অভিযুক্ত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী তানজীল নাফি ছাত্রদলকর্মী এবং নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টার এর ইলিয়াস হোসাইন শিবিরকর্মী বলে জানা গেছে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম স্বপন বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায় বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অপ্রীতিকর ঘটনার পরিকল্পনা, হল থেকে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জোরপূর্বক মেসে নিয়ে যাওয়া এবং বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার এর স্ক্রিনশর্ট এর প্রমাণ পাওয়ায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এর নেতা কর্মীরা তাদেরকে অনুসরণ করে প্রধান ফটকে এসে আটক করে। পরবর্তীতে ভর্তি পরীক্ষার শৃঙ্খলা কমিটির প্রধান অধ্যাপক রাশেদ তালুকদার এবং প্রক্টরিয়াল বডির উপস্থিতে তাদের পুলিসে সোপর্দ করা হয়।প্রসঙ্গত, আজ শনিবার সকাল সাড়ে ৯টায় এবং বেলা আড়াইটায় শাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।