সিলেটের বন্দর ও জাউয়াবাজারে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

সিলেটের বন্দর ও জাউয়াবাজারে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান

২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার : সিলেট নগরীর বন্দরবাজার ও ঝাতকের জাউয়াবাজারে পৃথক অভিযান চালিয়েছে র‌্যাব-৯ এর ভ্যাম্যমান আদালত।

গতকাল বুধবার সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) ও সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর পৃথক পৃথক আভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও এএসপি এএসপি আব্দুল খালেক এর নেতৃত্বে এবং কাস্টমস এক্সসাইজ ভ্যাট কমিশনারেট সহকারী রাজস্ব কর্মকর্তা আহসান উল্লাহ ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ নুর হোসাইন এর সমন্বয়ে এ অভিযান চালানো হয়।

অভিযানে বন্দরবাজার এলাকায় অবৈধ ভাবে ক্রয় করে ভারত থেকে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে নিয়ে আসা মেসার্স কামাল ব্রাদার্স থেকে ১,৩৯,৫৩৬ পিস জর্দ্দা, মেসার্স মামুন এন্ড মাজেদ স্টোর থেকে ৫৭২০ পিস বিদেশী সিগারেট জব্দ করা হয়। জব্দকৃত জর্দ্দা ও বিদেশী সিগারেট কাস্টমস এক্সসাইজ ভ্যাট কমিশনারেট সিলেট এর নিকট হস্তান্তর করা হয়েছে এবং সুনামগঞ্জের ছাতক থেকে অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যদ্রব্য তৈরী এবং খাবার পরিবেশনের অপরাধে ইসলাম হোটেলকে ৫,০০০ টাকা , মুসান্না রেস্টুরেন্টকে ৩,০০০ টাকা, তিন ভাই রেস্টুরেন্টকে ৪,০০০ টাকা , তাহিয়া রেস্টুরেন্টকে ৪,০০০ টাকা, হাবিব বেপারী রেস্টুরেন্টকে ২,০০০ টাকা এবং রাজা ফার্মেসীকে ৫,০০০ টাকা, সর্বমোট ২৩,০০০ টাকা জরিমানা করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। জরিমানাকৃত অর্থ সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার এ খবর জানানো হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট