টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

টাঙ্গাইল : টাঙ্গাইলে ট্রাক-জিপের সংঘর্ষে রংপুরের আওয়ামী যুবলীগের সভাপতি এইচ এম রাশেদুজ্জামান জুয়েল নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন।

ওসি জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা- টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর-ময়মনসিংহ লিংক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুজ্জামান জুয়েল রংপুরের মুন্সিপাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে। নিহত জুয়েল যুবলীগের সভাপতি ছাড়াও রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক।

আহতরা হলেন, রংপুরের কোতোয়ালি থানার বাগমারা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে বিপ্লব (৪৫) ও একই উপজেলার শাহীপাড়া সঞ্জিত দত্ত। আহত বিপ্লবকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন।

ওসি মোশারফ হোসেন জানান, ‘জুয়েল তার এক সহযোগী ও গাড়ির চালককে নিয়ে নিজ বাড়ি রংপুর থেকে পাজেরো জিপ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন। পরে তাদের বহনকারী গাড়িটি টাঙ্গাইলের ভূঞাপুরের লিংক রোডে পৌঁছালে উত্তরবঙ্গগামী সিমেন্ট ভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই জুয়েল, তার সহযোগী ও গাড়ির চালক আহত হন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষনা করেন। ট্রাকে যারা ছিল তারা পালিয়ে যায়।’

  •