সিলেট সদর উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ সম্পন্ন

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ সম্পন্ন

টানা দ্বিতীয় বারের মতো সিলেট সদর উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ চ্যাম্পিয়ন হয়েছে কান্দিগাঁও ইউনিয়ন।

মাঠভর্তি হাজার হাজার দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনার খেলায় ১-০ গোলে খাদিমপাড়া ইউনিয়নকে পরাজিত করে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় শাহী ঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো. নজমুল ইসলাম এহিয়ার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. ওলিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন।

প্রধান অতিথির বক্তব্যে উভয় দলের খেলোয়াড় ক্রীড়া নৈপূণ্যের প্রশংসা করে তিনি বলেন, সিলেট শহরে মাঠের খুবই অভাব। আরো ৩টি অতিরিক্ত মাঠ থাকা দরকার। মাঠ থাকলে খেলার মান আরো উন্নত হবে। তিনি দর্শকদের ব্যাপক উপস্থিতিরও প্রশংসা করে সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- টুর্নামেন্টের প্রবর্তক ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. মোশাহিদ আলী, ক্রীড়া সংগঠক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, হাটখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজির উদ্দিন, টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আলী হোসেন, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনফর আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ.এম.এ মালিক ইমন, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশিকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ফজলুল করিম ফুল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী গোলজার আহমদ, খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য ফজলুল হক, আব্দুল আহাদ, একে আজাদ চৌধুরী মুকুল, আমিনুর রহমান পাপ্পু, আব্দুল কাইয়ুম শেখ, আবুল কাশেম চৌধুরী খালেদ মেম্বার, সদর উপজেলা স্পোর্টস একাডেমি, সিলেটের আহ্বায়ক ইকলাল আহমদ, কিবরিয়া আহমদ, আব্দুল কাদির, সুহিন আহমদ চৌধুরী মেম্বার, আব্দুস শহীদ শাহীন, রুমেল আহমদ, আনওয়ার হোসেন রাজু, আনছার আলী মেম্বার, মোবাশ্বির আলী মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ সম্পাদক রুহুল তালুকদার, সদস্য মোস্তফা উল্লাহ, উপজেলা যুবলীগ নেতা আবুল হাসনাত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আজাদুর রহমান সামাদ, মাসুম তালুকদার প্রমুখ।

খেলার ধারাভাষ্য প্রদান করেন জিয়াউল হক জিয়া, রেফারির দায়িত্ব পালন করেন মিল্লাত আহমদ চৌধুরী, চৌধুরী আবু সুফিয়ান, আবুল কাশেম, সাদিয়া রহমান।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন কান্দিগাঁও ইউনিয়নের গৌছ উদ্দিন, ম্যান অব দ্য টুর্নামেন্ট হন খাদিমপাড়ার জুবের। সর্বোচ্চ গোলদাতা হন কান্দিগাঁও ইউনিয়নের ইসলাম আলী, গৌছ, খাদিমপাড়া ইউনিয়নের কামরু ও ফাহিম।

খেলার সার্বিক সহযোগিতায় ছিলো, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বারাকাত উল্লাহ পাওয়ার স্টেশন ও মাহা ফ্যাশন হাউস। সার্বিক তত্ত্বাবধানে ছিলো সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা স্পোর্টস একাডেমি, সিলেট ও শাহী ঈদগাহ খেলার মাঠ কমিটি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট