‘গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে ফাঁসানোর ষড়যন্ত্র মানবে না বিএনপি’

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

‘গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে ফাঁসানোর ষড়যন্ত্র মানবে না বিএনপি’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে ফাঁসানোর ষড়যন্ত্র মানবে না বিএনপি’।

বুধবার সকালে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভায় তিনি এ কথা বলেন। সকাল সোয়া ১১ টায় এই বৈঠক শুরু হয়।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা ২৭ সেপ্টেম্বর রাজধানীতে জনসভা করতে চেয়েছিলাম। পুলিশের কাছে অনুমতির জন্য যাওয়া হলে তারাই বলেছিলেন ২৭ তারিখ জনসভা করা ঠিক হবে না। ২৯ সেপ্টেম্বর ছুটির দিন আছে ওইদিন আপনারা সোহরাওয়ার্দীতেই জনসভা করতে পারবেন। এখন আবার তারা বলছে যে ২৯ তারিখে আরেকটি দলের জনসভা আছে।

কী জন্য বিএনপি এমন জনসভা করতে চাচ্ছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘দলের নীতি-নির্ধারণ নিয়ে কথা বলা ও দলের ভবিষ্যত কর্মসূচি দেওয়ার জন্য এই সমাবেশের আয়োজন করা হয়েছে।’

এই সমাবেশে বৃহত্তর জাতীয় ঐক্য এবং যুক্তফ্রন্ট সহ বিভিন্ন দলের নেতাদের আমন্ত্রণ জানানো হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘সময় হলেই জানতে পারবেন।’

বৈঠকে বিএনপি মহাসচিবের মির্জা ফখরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এছাড়া বিএনপির অংগ সহযোগী সংগঠনের নেতারা।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট