আখের গোছানো মন্ত্রী-এমপিদের ভোট দিয়েন না : রাষ্ট্রপতি

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

আখের গোছানো মন্ত্রী-এমপিদের ভোট দিয়েন না : রাষ্ট্রপতি

‘যে দলকে ভোট দিলে দেশের উন্নতি হবে, সেই দলকে ভোট দিয়ে নির্বাচিত করুন। চোর-বাটপারকে ভোট দিয়েন না। যারা নিজেদের আখের গোছাতে এমপি, মন্ত্রী হয় তাদের ভোট দিয়েন না। যারা অন্যায়ের সঙ্গে আপস করেন না, যারা যোগ্য ও সৎ আগামী নির্বাচনে তাদের ভোট দিন।’

বুধবার বিকালে নিজ এলাকা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদরে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে আয়োজিত গণসংবর্ধনায় দেয়া বক্তব্যে এসব কথা বলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

পাঁচ দিনের সরকারি সফরের তৃতীয় দিন তিনি এ নাগরিক সংবর্ধনায় যোগ দেন।

মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আবদুস সাহীদ ভূঁইয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল প্রমুখ।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর আগে মিঠামইন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩৩ শয্যা থেকে ৫১ শয্যায় উন্নীতকরণসহ মোট ছয়টি প্রকল্পকাজের উদ্বোধন করেন।

রাষ্ট্রপতি গত সোমবার পাঁচ দিনের সরকারি সফরে কিশোরগঞ্জ এসে প্রথম দিন তার নিজ এলাকার হাওর উপজেলা অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং নাগরিক সংবর্ধনা ও মতবিনিময় সভায় যোগ দিয়ে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোয় রাত্রিযাপন করেন।

মঙ্গলবার দুপুরে তিনি নিজ এলাকার অপর হাওর উপজেলা ইটনায় গিয়ে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং নাগরিক সংবর্ধনা ও মতবিনিময় সভায় যোগ দিয়ে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোয় রাত্রিযাপন করেন।

বুধবার দুপুর আড়াইটায় তিনি নিজ এলাকার অপর হাওর উপজেলা ও নিজ জন্মভূমি মিঠামইনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উন্নীতকরণসহ মোট ছয়টি প্রকল্পকাজের উদ্বোধন শেষে নাগরিক সংবর্ধনায় অংশ নেন।

বুধবার রাতে উপজেলার কামালপুর গ্রামের পৈতৃক বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি। বৃহস্পতিবার তিনি মিঠামইনে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন ও সুধী সমাবেশে অংশগ্রহণ করবেন।

শুক্রবার পারিবারিক মসজিদে জুমার নামাজ আদায় এবং মা-বাবার কবর জিয়ারত শেষে বিকাল ৪টায় বঙ্গভবনের উদ্দেশ্যে রাষ্ট্রপতি মিঠামইন ত্যাগ করার কথা রয়েছে।

  •