মেডিকেল কলেজ স্থাপনের দাবীতে মৌলভীবাজারে অর্ধ দিবস হরতাল বুধবার

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮

মেডিকেল কলেজ স্থাপনের দাবীতে মৌলভীবাজারে অর্ধ দিবস হরতাল বুধবার

মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে আগামীকাল বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার।

গতকাল সোমবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে জানানো হয়, আগামীকাল বুধবার ভোর ৬টা হতে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস হরতাল কর্মসূচি পালন করা হবে।

বক্তব্য পাঠ করেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজারের সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক।

তিনি বলেন, দীর্ঘদিন থেকে এ জেলায় সরকারি মেডিকেল কলেজের দাবিতে আন্দোলন হচ্ছে। কিন্তু সংশ্লিষ্টদের টনকই নড়ছে না। তাই আমরা ধীরে ধীরে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হচ্ছি। এ জেলায় চা, আগর-আতর, রাবার ও পর্যটন শিল্প এবং প্রবাসী অধ্যুষিত জেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবী সরকারী মেডিকেল কলেজের। কিন্তু পার্শ্ববর্তী জেলায় সরকারী মেডিকেল কলেজ হলেও আমাদের এই নায্য দাবী ও অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি অবিলম্বে জেলায় সরকারী মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী করে বলেন, অন্যথায় জেলাবাসী রাজপথে থেকে দূর্বার আন্দোলনের মাধ্যমে দাবী বাস্তবায়নে বাধ্য করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সচেতন নাগরিক ফোরাম (সনাফ) সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, মতিউর রহমান শিমুল, তোয়াহিদ আহমদ, মুনাইম কবির, শাহান আহমদ, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট