সাইফুর রহমানের মৃত্যু বার্ষিকীতে সিলেটে বিএনপি’র মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

সাইফুর রহমানের মৃত্যু বার্ষিকীতে সিলেটে বিএনপি’র মিলাদ ও দোয়া

সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সিলেটের কৃতি সন্তান মরহুম এম সাইফুর রহমানের ৯ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদ প্রাঙ্গনে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম এম সাইফুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে জান্নাতুল ফেরদাউস প্রার্থনা করা হয়।

এছাড়া উক্ত দোয়া মাহফিলে বিএনপি’র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকো’র আত্মার মাগফিরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও কারামুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম. ইলিয়াছ আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনছার আলীসহ গুমকৃত সকল নেতৃবৃন্দের সন্ধান কামনা করে মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, সহ-সভাপতি এ.কে.এম. তারেক কালাম, উপদেষ্টা শহীদত আহমদ চেয়ারম্যান, মাজহারুল ইসলাম ডালিম, যুগ্ম সম্পাদক ময়নুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা মুক্তিযোদ্ধা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক, ধর্ম সম্পাদক আল মামুন খান, সহ-কোষাধ্যক্ষ জাকির হোসেন, সহ-দপ্তর সম্পাদক এম. এ মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, সহ-আইন সম্পাদক ইসরাফিল আলী, সহ-শিশু সম্পাদক দিলোয়ার হোসেন জয়, সদস্য জিল্লুর রহমান সুহেব, গিয়াস আহমদ মেম্বার, ইসলাম উদ্দিন, এম.এ. রহিম, বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে দেলোয়ার হোসেন চৌধুরী আব্দুল খালিক, মালেক মেম্বার, হাবিব মেম্বার, ছুরাব আলী, সাহেদুল ইসলাম, আলী আহমদ আলম, সালাহ উদ্দিন রিমন, জাকির হোসেন, আব্দুর রহমান সাইদুল, আশরাফ উদ্দিন রাজিব, তামিমুল ইসলাম তানিম, আব্দুল মুকিত, সাহেদ আহমদ, সাজু আহমদ, আশরাফ আহমদ, সুমেল আহমদ, সৈয়দ মিনহাজ, জুনেদ আহমদ, আশিক আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট