সাইফুর রহমানকে হারিয়ে সিলেটবাসী অভিভাবক শূন্য ও উন্নয়ন বঞ্চিত : ডাঃ রিফা

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

সাইফুর রহমানকে হারিয়ে সিলেটবাসী অভিভাবক শূন্য ও উন্নয়ন বঞ্চিত : ডাঃ রিফা

৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার : জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা বলেন, সিলেটের ক্ষণজন্মা উন্নয়নের রূপকার মরহুম এম সাইফুর রহমানকে হারিয়ে সিলেটবাসী আজ অভিভাবক শূন্য ও উন্নয়ন বঞ্চিত। তিনি বলেন মাতৃভূমির স্বাধীনতা ও জনগণের গণতান্ত্রিক অধিকার রক্ষার আন্দোলনে সাইফুর রহমান নিরলস ভাবে কাজ করে গেছেন। দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে দক্ষ ব্যবস্থাপক হিসাবে এম সাইফুর রহমান জাতীয় অর্থনীতির উচ্চ প্রবৃদ্ধিতে গতির সঞ্চার করেছিলেন। তিনি বলেন অত্যন্ত স্পষ্টভাষী এবং ব্যক্তিত্ব সম্পন্ন এম সাইফুর রহমানের অবদান সিলেটবাসী চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
৫ সেপ্টেম্বর বুধবার বাদ মাগরিব নগরীর বন্দরবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক সফল অর্থমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি সৈয়দ রেজাউল করিম আলোর সভাপতিত্বে ও সহ-সভাপতি অধ্যক্ষ জিল্লুর রহমান শোয়েবের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন নিজাম উদ্দিন জায়গীরদার, আব্দুল মালেক, সুজন খান, প্রভাষক জুবায়ের আহমদ জুবের, বিএনপি নেতা সাহেদুল ইসলাম বাচ্চু, তাহের আহমদ চৌধুরী, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, হারুনুর রশীদ, আব্দুল মুকিত সুমেল, আব্দুস সাহিদ, মোঃ আজহার চৌধুরী, সুজেল আহমদ শিবা, আব্দুল মন্নান, সুমন আহমদ, আমিরুল ইসলাম, লায়েক আহমদ প্রমুখ।
পরে মরহুম এম সাইফুর রহমানের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জিয়া পরিষদ সিলেট জেলা শাখার যুগ্ম সম্পাদক সুজন খান।



 

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট