বিএনপি নেতা শামীম মজুমদারের বড় বোনের ইন্তেকাল

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

বিএনপি নেতা শামীম মজুমদারের বড় বোনের ইন্তেকাল

৩১ আগস্ট ২০১৮, শুক্রবার : সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদারের বড় বোন সাবরিনা মজুমদার ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। বাংলাদেশ সময় (৩১ আগস্ট) শুক্রবার সকাল সাড়ে ৯টায় লন্ডন সিটির একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর । তিনি স্বামী, ১ ছেলে তিন মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদার সিলেট সংবাদকে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শুক্রবার সকালে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। লন্ডনেই সাবরিনা মজুমদারের দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

সবশেষে সাবরিনা মজুমদার লন্ডনের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন। এরআগে একটি হাসপাতালে কেমোথেরাপি’সহ ক্যানসারের কয়েক ধাপের চিকিৎসা হয়।

সিলেট জেলা যুবদলের শোক

সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন এক শোকবার্তায় সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক ও যুবদলের সিনিয়র নেতা শামীম মজুমদারের বড় বোন সাবরিনা মজুমদার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জানিয়ে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোক বিহব্বল পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

জিয়া পরিষদ
শোক জানিয়েছেন জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশফাক আহমদ, সিলেট মহানগর জিয়া পরিষদের সভাপতি শাবিপ্রবির অধ্যাপক ড. মোজাম্মেল হক, সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

তাছাড়াও সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদারের বড় বোন সাবরিনা মজুমদার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আব্দুল আজিজ, সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক নিজাম ইউ জায়গীরদার, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, মহানগর বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক সোহেল মাহমুদ, শরীফ উদ্দিন মেহেদী,আব্দুস সোবহান, সাহেদ আহমদ, শফিক নূর। তারা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট