সিলেটে বিএনপি-জামায়াতকে লালকার্ড দেখাবে ভোটাররা : মিসবাহ সিরাজ

প্রকাশিত: ১:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই দলের ইতিহাস মানে স্বাধীনতার ইতিহাস। আওয়ামী লীগ দেশ ও জাতির উন্নয়নের চিন্তা করে। এদেশের জনগণ উন্নয়ন আর সমৃদ্ধির পক্ষে ঐক্যবদ্ধ। সিলেট সিটিতেও নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ নির্বাচনে ভোটাররা স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতকে লালকার্ড দেখাবে।

তিনি বুধবার (২৫ জুলাই) সিসিক নির্বাচনে বদর উদ্দিন আহমদ কামরানের নৌকা প্রতীকের প্রচারণাকালে এসব কথা বলেন। তিনি দিনভর সিলেট নগরীর আম্বরখান, বড়বাজার, দরগাহ মহল্লা, দর্শনদেউড়িসহ বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি অ্যাড. শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, মহানগরের দপ্তর সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ মাসুম আহমদ, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, আওয়া মীলীগ নেতা লিয়াকত মিয়া, কামাল আহমদ চৌধুরী আলমগীর, গুলজার আহমদ, জুনেদ আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট