সিলেটে কোনো অন্যায় সহ্য করা হবে না : আরিফ

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৮

সিলেটবাসী সুষ্টু, অবাধ ও নিরপেক্ষ সিটি কর্পোরেশন নির্বাচন চান দাবি করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক বলেছেন, ‘ ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। সিলেটে কোনো অন্যায় সহ্য করা হবে না। মনে রাখতে হবে, সিলেটে অন্যায় করে কেউ পার পায় না।’

শনিবার নগরীর জেলরোড, নয়াসড়ক এবং উপশহরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নিয়ে এমন কথা বলেন ধানের শীষের প্রার্থী আরিফ। তিনি আরো বলেন, ‘দুইটি বছর মেয়রের দায়িত্ব পালন কালে সাধারণ জনগণ তথা নগরের সার্বিক উন্নয়ন নিয়ে চিন্তা করেছি। নগরীর সার্বিক উন্নয়নে কাজ করেছি। যা আপনাদের কাছে আজ দৃশ্যমান।’

এদিকে দক্ষিণ সুরমাস্থ খোজারখলা এবং বরইকান্দি এলাকায় আরিফুল হক চৌধুরীর সাথে গণসংযোগে অংশ নেন একসময়ে তুখোড় ছাত্রনেত্রী বেগম রোকেয়া হলের সাবেক ভিপি, জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সহ সভাপতি, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের সহধর্মীনি নাজমুন নাহার বেবী।

এসময় ধানের শীষের সমর্থনে আপামর জনতার উচ্ছ্বাস দেখে নাজমুন নাহার বেবী বলেন, আরিফুল হক চৌধুরী নগরীর সত্যিকার উন্নয়ন করেছেন বলেই আপনারা আজ তাকে এত ভালোবাসেন। অঝরো বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে আপনাদের অংশগ্রহণ দেখে আমি অভিভূত। আশা করি, আবারো তাকে নির্বাচিত করে নগরীর বৃহত্তর উন্নয়নের সুযোগ তাকে দিবেন। আপনাদের এই অফুরন্ত ভালোবাসা আমাকে এই বিশ্বাস দিয়েছে যে, একটি সুন্দর ও আধুনিক নগরী গড়ে তুলতে আরিফুল হক চৌধুরীর কত প্রয়োজন।

গণসংযোগে অন্যান্যের মধ্যে অংশ নেন হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গৌছ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, খেলাফত মজলিস সিলেট মহানগর-এর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, করিমুল্লাহ মার্কেটের সাবেক সভাপতি কাওসার আহমদ, ফজলু মিয়া, আব্দুল্লাহ আল মামুন, খলিল উদ্দিন দিলীপ, কয়েস আহমদ, মোর্শেদ আহমদ, হেলাল মিয়া, আব্দুলণ গণি, নজীর আহমদ, তমাল প্রমুখ। গণসংযোগকালে জেলরোডের ব্যবসায়ীরা ও অংশগ্রহণ করেন।

খোজারখলা এলাকায় গণসংযোগে অংশগ্রহণকালে উপস্থিত ছিলেন মহনাগর বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, ২৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোতাহির আলী মাখন, জয়েন্ট সেক্রেটারী দেলোয়ার হোসেন রানা, সিরাজ মিয়া, নূরুল আহমদ, সরোয়ার আহমদ, আব্দুল লতিফ, হাবিবুর রহমান রুজন, মেহরাব হোসেন রাজু, সোহেল আহমদ, রিয়াদ শাহ, মুন্না শাহ, এম এ হক, বদরুল ইসলাম, রাসেল আহমদ প্রমুখ।

এছাড়া গণসংযোগকালে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট