‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কামরানের বিজয় নিশ্চিত করার আহ্বান’

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৮

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কামরানের বিজয় নিশ্চিত করার আহ্বান’

‘নৌকা’কে উন্নয়নের প্রতীক আখ্যায়িত করে আওয়ামী লীগের সিলেট বিভাগের দায়িত্ব কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, ‘সিলেট নগরীকে উন্নয়নের নগরে রূপান্তরিত করতে বদর উদ্দিন আহমদ কামরান ও নৌকার বিজয়ের বিকল্প নেই।’

এ কারণে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে কামরানের বিজয় সুনিশ্চিত করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান তিনি।

মঙ্গলবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ শেষে দক্ষিণ সুরমার কদমতলীতে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। সিলেট মহানগরীর ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যোগে আয়োজিত হয় গণসংযোগ।

এসময় অন্যান্যের মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় কৃষকলীগ নেত্রী শামীমা শাহরিয়ারসহ জেলা, মহানগর ও ২৫, ২৬, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে আহমদ হোসেন নগরীর কদমতলী, ফলবাজার, ঝালোপাড়া, চাদনীঘাট, ভার্থখলা সহ বিভিন্ন স্থানে গণসংযোগ কালে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট