যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান গ্রেপ্তার

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান গ্রেপ্তার

১৩ জুলাই ২০১৮, শুক্রবার : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান দুলাল।

শুক্রবার বিকেল ৪টার দিকে তাকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে গ্রেপ্তারের কথা স্বীকার করে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা ওয়ারেন্ট রয়েছে।

কেন্দ্রীয় যুবদলের নিন্দা

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এক বিবৃতিতে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসান কে বিনা কারনে হয়রানি ও নির্যাতনের উদ্দেশ্যে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন বিনা কারনে অবৈধ স্বৈরাচারী সরকার কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ সারাদেশে গণহারে যুবদল নেতা কর্মীদের গ্রেফতার করে নাৎসি বাহিনীর মত নির্যাতন করে দেশের গণতন্ত্র উত্তরণের আন্দোলন এবং দেশনেত্রী বেগম খলেদা জিয়ার মুক্তির আন্দোলনকে ব্যাহত করতে চায়, কিন্তু তাদের পূর্বসূরী মোনাফেক মঈনুদ্দিন ফখরুদ্দীন থেকে স্বৈরাচারী লেডি হিটলার হাসিনার দশ বছরের অবৈধ শাসনের ও নির্যাতনের মধ্যে যুবদলকে ধ্বংস করা যায়নি বরং ফিনিক্স পাখির মত আরো জ্বলে উঠেছে। তাই আমরা বলব অবিলম্বে যুবদল সাংগঠনিক সম্পাদক মামুন হাসান’সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি চাই।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট