সিসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন মানিক

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০১৮

সিসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন মানিক
১৭ জুন ২০১৮, রোববার : সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে ১নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী হচ্ছেন আনোয়ার হোসেন মানিক। ১নং ওয়ার্ড এলাকাকে উন্নয়নের রোল মডেল করার প্রত্যয় নিয়ে তিনি এবার সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী।

আনোয়ার হোসেন মানিক জানান, অনেক নামী-দামী ও সম্মানী ব্যক্তিত্ব এ ওয়ার্ডের জনপ্রতিনিধির আসনে সমাসিন হলেও জনগণের সমস্যাকে তারা চিহ্নিত করতে ব্যর্থ হয়েছেন। ইনশা আল্লাহ্‌ একজন সচেতন নাগরিক হিসেবে ওয়ার্ডবাসীর সমস্যা নিরসনে আমি নিজেকে আত্মনিবেদিত করবো। দীর্ঘ দিন থেকে তিনি ১নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ উঠান বৈঠক ও মতবিনিময় করে আসছেন।

তিনি আরো জানান, মানব সেবা ও জনকল্যাণমূলক কাজই আমার জীবনের মূল লক্ষ্য। এ লক্ষ্য বাস্তবায়নের ব্রত নিয়েই আমি ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে উপস্থিত হচ্ছি। সম্মানীত ওয়ার্ডবাসী আমাকে সুযোগ দিলে আমি ইনশাআল্লাহ্‌ এ ওয়ার্ডকে আলোকিত এলাকা হিসেবে গড়ে তুলতে নিজেকে নিয়োজিত করবো।
আসন্ন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনকে সামনে রেখে তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা করছেন।
আনোয়ার হোসেন মানিক আমাদের প্রতিবেদককে বলেন, জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে উন্নয়নের জন্য প্রয়োজনীয় সবকিছুই করব। তিনি বলেন ১ নম্বর ওয়ার্ডে যানজট নিরসনে রাস্তা প্রশস্ত করতে হবে। ড্রেনেজব্যবস্থার উন্নতি করতে হবে। সিসিকের অবহেলায় মশার উপদ্রব বেড়েছে। নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান করব।
আনোয়ার হোসেন মানিকের সংক্ষিপ্ত পরিচয়ঃ সিলেটের মিরের ময়দান চন্দ্রিমা সমাজ কল্যাণ সংস্থা’র সিনিয়র ভাইস চেয়ারম্যান,  সিলেট জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড়, সিলেট জেলা আম্প্যায়ার এসোসিয়েশনের সিনিয়র সদস্য, সিলেট জেলা বিএনপি’র ক্রীড়া সম্পাদক।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট