শ্রীমঙ্গলে চোরের সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, জুন ১০, ২০১৮

শ্রীমঙ্গলে চোরের সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৭টি দোকানে চুরির ঘটনায় অজ্ঞাতনামা চোরচক্রের ব্যাপারে সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষনা দেয়া হয়েছে। শনিবার (৯ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়ে সেটি সবাইকে শেয়ার করার অনুরোধ জানিয়েছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল। ওই স্ট্যাটাসে তিনি জানান, গত বৃহস্পতিবার সকাল ৮টায় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ মোবাইল ফোনের শো-রোম হতে অজ্ঞাতনামা চোরেরা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরচক্রের ছবি সংগ্রহ করা হয়।
চোরচক্রের সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কৃত করা হবে। এতে অফিসার ইনচার্জ তার মোবাইল নাম্বার ছাড়াও সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল এর মোবাইল নাম্বার দেওয়া হয়।
উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গলে অভিনব কায়দায় শহরতলির ৪টি মার্কেটের ৭টি দোকানে এ চুরি সংগঠিত হয়। শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, সকালে শহরের কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি হয়।
শহরের কলেজ রোডে থানার অদূরে হোয়াওয়ে মোবাইলের দোকানে সবকটি মোবাইল ফোনের সেট নিয়ে গেছে। একই সময়ে শহরের ষ্টেশন রোডের সুফিয়া ম্যানশনের দুটি গার্মেন্টস, গোল্ডেন হ্যান্ড, সুতাঘর, হবিগঞ্জ রোডের পরেশ ম্যানশনের রয়েল মেশিনারিজ ও সেজুতি ঔষধের দোকানের তালা ভেঙ্গে মালামাল নিয়ে পালিয়ে যায়।
ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায়, চুরি হওয়া মালামাল ও অর্থের পরিমান কয়েক লক্ষ টাকা। এই বিষয়ে তারা গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং যত দ্রত সম্ভব প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন।
এদিকে সিসি ক্যামেরায় দেখা যায়, চোরেরা বিশেষ কৌশলে কয়েক মিনিটের মধ্যে ৭/৮ জনের একটি দল বিভিন্ন মার্কেটে প্রবেশ করে দ্রত তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে চুরি করে পালিয়ে যায়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট