কানাইঘাটে হামলায় মহিলা ও শিশুসহ আহত ৬

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, জুন ৯, ২০১৮

কানাইঘাটে হামলায় মহিলা ও শিশুসহ আহত ৬

সিলেটের কানাইঘাট উপজেলার ১নং লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নের উজান বারাপৈত গ্রামে বসতবাড়িতে প্রতিপক্ষের হামলায় মহিলা ও শিশুসহ ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার বাদ জুম্মা এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন উজান বারাপৈত গ্রামের আব্দুস শুকুরের স্ত্রী সুলতানা বেগম (৩০), মৃত ইদ্রিস আলীর ছেলে মাওলানা লুৎফুর রহমান (৫০), তার স্ত্রী রাবিয়া বেগম (৩০), আব্দুল হালিমের স্ত্রী রাজিয়া বেগম (৩০), মাওলানা লুৎফুর রহমানের ছেলে আলী হোসেন (১২) ও মেয়ে হামিদা বেগম (৬)। এর মধ্যে সুলতানা বেগমের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

জানা যায়, জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শুক্রবার বাদ জুম্মা মসজিদ থেকে বাড়ি ফেরার পথে মাওলানা লুৎফুর রহমানের উপর অতর্কিত হামলা চালায় একই গ্রামের ইফজালুর রহমান ও রুহেল আহমদের নেতৃত্বে ৭/৮জন লোক। এসময় লুৎফুর রহমান নিজ বাড়ীতে প্রবেশ করলে সন্ত্রাসীরা সেখানে ঢুকে তাকেসহ বাসায় নারী পুরুষ ও শিশুদের উপর নির্বিচারে হামলা চালায়। দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালালে সুলতানা বেগম, রাবিয়া বেগম, রাজিয়া বেগম, লুৎফুর রহমান, শিশু আলী হোসেন ও মেয়ে হামিদা বেগম আহত হন।

তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এ ব্যাপারে কানাইঘাট থানা সূত্র ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট