মোগলাবাজার থানা ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৮

মোগলাবাজার থানা ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে সম্মাসূচক ডক্টর অব লিটারেচার (ডি. লিট) ডিগ্রী প্রদান

ভারতের পশ্চিমবঙ্গের আসানসোলে অবস্থিত কাজী নজরুল বিশ্ববিদ্যালয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে সম্মাসূচক ডক্টর অব লিটারেচার (ডি. লিট) ডিগ্রী প্রদান করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে মোগলাবাজার থানা ছাত্রলীগ।

(২৯ মে) রাত ১০ টার দিকে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নাহিদ আহমদ ও ওহিদুল ইসলাম এর যৌথ পরিচালনায় ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ইবরাহিম খলীলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।উপস্তিত ছিলেন, ইফতেখার হোসেন বুলবুল,জাবেদ আহমদ রাহি, তপু,শাওন,অপু,ফা­হিম,নাহিদ,জাবেদ,আদিল্ল,লিমন,সুমন,আমিন,তারে­ক,জাহিদ,সাজন,ইমাদ,রি­হাদ,নাইম,তাজুল,সাব্বির,মুহিদ,সালমান,জাহি­দ,রুমন,দেলোয়ার,তাহমি­দ,খালিক,লোকমান, প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর এ অর্জন সমগ্র দেশের জন্যও সম্মানজনক অর্জন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। তার হাত ধরেই দেশ স্বমহিমায় এগিয়ে চলছে। সম্প্রতি দেশের প্রথম স্যাটেলাইট উৎক্ষেপণও এই সরকারের সাফল্য। তার হাত ধরেই বাংলাদেশ দ্রুত উন্নত বিশ্বে নিজের শক্ত অবস্থান করে নেবে।

উল্লেখ্য, গত শনিবার (২৬ মে) কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের বিশেষ সমাবর্তনে প্রধানমন্ত্রীর শোষণমুক্ত ও বৈষম্যহীন সমাজ গঠনে এবং গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য দূরীকরণ এবং আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে অসাধারণ ভূমিকা রাখায় তার স্বীকৃতি হিসেবে শেখ হাসিনাকে এ উপাধি দেওয়া হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট