‘নগরবাসীর সার্বিক উন্নয়ন আমার নির্বাচনী প্রতিশ্রুতি’

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, মে ৩০, ২০১৮

‘নগরবাসীর সার্বিক উন্নয়ন আমার নির্বাচনী প্রতিশ্রুতি’

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘মেয়র হিসেবে আমি দল-মতের ঊর্ধ্বে উঠে নগরবাসীর জন্য সমতা বজায় রেখে নগরীর উন্নয়নে চেষ্টা চালিয়ে যাচ্ছি। নগরবাসীর সার্বিক উন্নয়ন আমার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল। প্রতিশ্রুতি অনুযায়ী নগরীর ২৭টি ওয়ার্ডে সমান ভাবে উন্নয়ন কাজ করেছি। যা নগরবাসীর কাছে দৃশ্যমান।

তিনি বুধবার সকালে নগরীর সওদাগরটুলা, নয়াসড়ক ও দরগা মহল্লা চশমা ছড়ার উপর নির্মিত বক্স কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

সিসিক মেয়র বলেন, ‘সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচিত হওয়ার পর আমার প্রতিশ্রুতি অনুযায়ী নগরীতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ শুরু করি। কিন্তু কিছু দিনের মধ্যেই আমাকে সরকারের হেফাজতে জেতে হয়েছে। দীর্ঘ প্রায় তিন বছর আমাকে সরকারের হেফাজতে রাখা হয়েছে। যার কারনে নগরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছেন। বের হয়ে সেই বঞ্চিত সময়টুকু পুষিয়ে নেয়ার চেষ্টায় রাত-দিন নগরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, বাকি সময়ের মধ্যে নগরীর অসম্পূর্ণ কাজ শেষ করার চেষ্টা চালাচ্ছি।’

মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘টেন্ডারবাজমুক্ত, জবাবদিহীতামূলক প্রতিষ্ঠান হিসেবে আমি অতীতে যেমন অন্যায়-অবিচারের বিরুদ্ধে সোচ্চার ছিলাম, ভবিষ্যতে তেমনি থাকব। দুপুরে মেয়র সিলেট বিমানবন্দর সড়কের নগরীর প্রবেশ মূখ চৌকিদিঘি এলাকায় একটি গেট নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শন করেন।’

এসময় স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট