সিলেটে টিসিবি’র পণ্য বিক্রি বন্ধ করল ট্রাফিক পুলিশ

প্রকাশিত: ২:২৯ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৮

সিলেটে টিসিবি’র পণ্য বিক্রি বন্ধ করল ট্রাফিক পুলিশ

সরকার কর্তৃক অনুমোদিত ন্যায্য মূল্যে টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রি ট্রাফিক পুলিশ কর্তৃক বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে।
জানা যায়, সিলেট নগরীর প্রবেশমুখ খ্যাত সুরমা মার্কেটের সামনে টিসিবি’র পণ্য বিজয় স্টোর ও আরিনা স্টোর এবং নগর ভবনের সামনে জাকির স্টোর সর্বমহলের মানুষদের নিকট উন্মুক্ত ভাবে নির্ধারিত মূল্যে বিভিন্ন পণ্য বিক্রী চালিয়ে যাচ্ছে। ৮ মে মঙ্গলবার দুপুর ২টায় অত্র এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ বোরহান আহমদ সহ অন্যান্য সহযোগিরা সুরমা মার্কেটের সামনে এসে বিক্রেতাদেরকে উক্ত স্থান থেকে সরে যাওয়ার কথা বলেন এবং রাস্তার উপর ট্রাক দিয়ে পণ্য বিক্রির নির্দেশ কে দিয়েছে বলে জিজ্ঞাসা করেন। এ সময় ট্রাফিক পুলিশ পণ্য বিক্রেতাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে এবং গাড়ী রেকার করার হুমকী দেয়। এক পর্যায়ে ট্রাফিক পুলিশ লিয়াজোঁ করার প্রস্তাব দেয়। ডিলারগণ এই প্রস্তাবে রাজি না হওয়ায় ট্রাফিক পুলিশ টিসিবি’র পণ্য বিক্রিরত ট্রাকের ঢালা লাগিয়ে সেখান থেকে সরিয়ে দেয়।
এ ব্যাপারে বিজয় স্টোরের সত্ত¡াধিকার বিজয় চক্রবর্ত্তী ও আরিনা স্টোরের সত্ত¡াধিকারী রুহেল আহমদ জানান, সরকারের নিকট থেকে ডিলারশীপ নিয়ে নির্দেশ মোতাবেক আমরা নগরীতে সর্বমুক্ত ভাবে সর্বমহলের কাছে পণ্য বিক্রি করে যাচ্ছি। নগরবাসীর যাতে দুর্ভোগ না হয় সে লক্ষ্যে আমরা রাস্তার পাশে যেখনে যানজট সৃষ্টি না হয় সে ভাবে ট্রাক রেখে পণ্য বিক্রি করে আসছি। অথচ দুঃখজনক হলেও সত্য নগরীর অন্যান্য স্থানে ট্রাকযোগে পণ্য বিক্রিতে বাধা না দিলেও উদ্দেশ্যমূলক ভাবে আমাদেরকে তাড়িয়ে দিয়েছে।
উল্লেখ্য গত ৬ মে থেকে সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন টিসিবি’র পণ্য বিক্রয় প্রতিষ্ঠান বিজয় স্টোর, আরিনা স্টোর, জাকির স্টোর, রহমান স্টোর, আয়শা স্টোর পণ্য বিক্রি করে যাচ্ছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট