সিলেট মহানগর ছাত্রদল নেতা হাবিবের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, মে ৬, ২০১৮

সিলেট মহানগর ছাত্রদল নেতা হাবিবের দাফন সম্পন্ন

৬ মে ২০১৮, রোববার : মৃত্যুর কাছে হার মানলেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব (৩০)। শনিবার রাত ১০টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার ধানমন্ডি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। ১০ এপ্রিল বিএনপি’র সিলেট বিভাগীয় মহাসমাবেশে শ্লোগানরত অবস্থায় অসুস্থ হয়ে পড়া হাবিব ২৭ দিন পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, মা-বাবা, দুই ভাই ও এক বোনসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। নগরীর মেন্দিবাগে তার বাসা। তিনি কিডনী এবং হার্ট সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন।
সিলেট মহানগর বিএনপি’র সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানান, গত ১০ এপ্রিল বিএনপি’র সিলেট বিভাগীয় মহাসমাবেশে শ্লোগানরত অবস্থায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন ছাত্রদল নেতা হাবিব। তাৎক্ষনিকভাবে তাকে ইবনে সিনা হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সপ্তাহখানেক আগে তাকে রাজধানীর ধানমন্ডি ক্লিনিকে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।

মরহুমের নামাজে জানাজা আজ ৬ মে রোজ রবিবার বাদ যোহর ১টা ৩০মিনিটে হযরত শাহ জালাল (রাঃ) দরগা মসজিদে অনুষ্ঠিত হয়।জানাজা শেষে নগরীর মানিকপীর (রাঃ) মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ছাড়াও বিএনপি,যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট