শাবিতে অনুষ্ঠিত ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনার

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৮

শাবিতে অনুষ্ঠিত ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ (পিএসএস) বিভাগের উদ্যোগে ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ এপ্রিল) পলিটিক্যাল স্টাডিজ সোসাইটির আয়োজনে সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি’ এর ৩০০১ নং কক্ষে সেমিনারটি অনুষ্ঠিত হয়।
সেমিনারে স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোকেম ( বাংলাদেশ) লিমিটেড এর ম্যানেজার (এইচ আর) ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট এর অ্যাসোসিয়েট মেম্বার সি. জি. নুর-এ-সানী।

পলিটিক্যাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস এম হাসান জাকিরুল ইসলামের সভাপতিত্বে এবং পলিটিক্যাল স্টাডিজ বিভাগ সোসাইটির সাধারণ সম্পাদক তানভীরুল ইসলামের সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক দিলারা রহমান, সহকারী অধ্যাপক হাজেরা আক্তার।
স্পিকার সি. জি. নুর-এ-সানী তার বক্তব্যে শিক্ষার্থীদের উন্নত যোগাযোগ দক্ষতা, সময় ও টিম ব্যবস্থাপনা, দূরদর্শন এবং চাকরিক্ষেত্রে প্রফেশনাল স্কিলসমূহ নিয়ে আলোচনা করেন। এছাড়া সিভি লেখা এবং সিভির ধরন নিয়ে কথা বলেন। ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক নানা গুরুত্বপূর্ণ দিক এবং প্রয়োজনীয় অভিজ্ঞতা ও গুণাগুণের আবশ্যকতা নিয়ে আলোচনা করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট