সাংবাদিক কাউসার চৌধুরী ট্রিটম্যান্ট ফান্ডের সংবর্ধনা

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৮

সাংবাদিক কাউসার চৌধুরী ট্রিটম্যান্ট ফান্ডের সংবর্ধনা

দৈনিক সিলেটের ডাক-এর সিনিয়র রিপোর্টার সাংবাদিক কাউসার চৌধুরীর চিকিৎসা সহায়তায় এগিয়ে আসায় যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, দেশের প্রতি প্রবাসীদের নাড়ির টান। তারা সব সময় দেশের মানুষের বিপদে-আপদে এগিয়ে আসেন। সাংবাদিক কাউসার চৌধুরীর চিকিৎসা সহায়তায় তারা যেভাবে এগিয়ে এসেছেন-তা কোন দিন ভুলার নয়। সিলেটের সাংবাদিক সমাজ আজীবন যুক্তরাজ্য প্রবাসীদের এ অবদান মনে রাখবে।

শুক্রবার রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সাংবাদিক কাউসার চৌধুরীর ট্রিটমেন্ট ফান্ডের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় তিনি এ সব কথা বলেন।

ট্রাস্টের যুক্তরাজ্য চ্যাপ্টারের সভাপতি ও জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মুহিব চৌধুরী, জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ফাউন্ডার চেয়ারম্যান আলহাজ্ব এম এ আহাদ ও বৃটিশ-বাংলাদেশ চেম্বারের সহ-সভাপতি সৈয়দ এম এ কাইয়ুমের,প্রবাসী রাজনীতিবিদ মোঃ ইলিয়াস এর সম্মানে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন-কাউসার চৌধুরী ট্রিটম্যান্ট ফান্ড বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি ও সিলেট জেলা বারের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম।

সভা উপস্থাপনা করেন সাংবাদিক ও আইনজীবী এডভোকেট মুহাম্মদ তাজ উদ্দিন। এ

সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের, সহ-সভাপতি আব্দুল হান্নান, সাধারণসম্পাদক ইকবাল মাহমুদ, সিলেট প্রেসক্লাব-এর সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর ও মোহাম্মদ সিরাজুল ইসলাম, গল্পকার সেলিম আউয়াল ,ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাংবাদিক কামরুল ইসলাম ও আব্দুল আহাদ। স্বাগত বক্তব্য রাখেন-চ্যানেল এস এর ব্যুরো চিফ মঈন উদ্দিন মনজু অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন সাংবাদিক কাউসার চৌধুরী।

উপস্থিত ছিলেন-সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, এনামুল হক রেনু, সাঈদ নোমান,আব্দুল্লাহ আল নোমান,আনোয়ার হোসেন,রুহিন আহমদ, আব্দুল বাসিত। মোনাজাত পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক হাজী এম আহমদ আলী।

সংবর্ধনার জবাবে মুহিব চৌধুরী বলেন, কাউসার চৌধুরী একজন প্রতিভাবান সাংবাদিক। তার চিকিৎসার্থে এগিয়ে আসতে পারায় আমরা গর্বিত। কাউসার ফলোআপ ট্রিটমেন্টের জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করবো। সেখানে একটি ফান্ড রেইজিংয়ের ব্যবস্থা করা হবে বলে জানান মুহিব চৌধুরী।

আলহাজ্ব এম এ আহাদ বলেন, প্রবাসীরা বরাবরই দেশের মানুষকে সহযোগিতা করতে চান। কাউসার চৌধুরীর ফলো আপ ট্রিটমেন্টের অর্থ যোগানে তারা প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে তিনি জানান।
আলহাজ্ব এম এ কাইয়ুম বলেন, এতদিন কেবল লোকমুখে কাউসার চৌধুরীর অসুস্থতার খবর শুনেছি। আজ তাকে স্বচক্ষে দেখে ভালো লাগল।

প্রতিক্রিয়া ব্যক্ত করে সাংবাদিক কাউসার চৌধুরী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের দোয়া এবং সহায়তায় তিনি পুনর্জীবন পেয়েছেন। বিশেষ করে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক এবং কমিউনিটি ব্যক্তিবর্গ তার প্রতি যেভাবে সহযোগিতার হাত প্রসারিত করেছেন-সেজন্য তিনি কৃতজ্ঞ। পাশাপাশি ফ্রি ডায়ালাইসিসের সুযোগ করে দেয়ায় তিনি দৈনিক সিলেটের ডাক-এর সম্পাদকমন্ডলীর সভাপতি দানবীর ড. রাগীব আলীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট