খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৮

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া সাজা প্রত্যাহারে দাবিতে ও কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর  যুবদল। আজ শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিলটি নগরীর রংমহল টাওয়ার মোড় থেকে শুরু হয়ে বন্দরবাজার সিটি পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন সরকার যদি খালেদা জিয়াকে নির্বাচনে অংশ নেয়া থেকে বিরত রাখতে কোন হীন কৌশলের আশ্রয় নেয়, তাহলে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি হবে। জনগণ তা মানবে না এবং প্রতিহত করবে। তারা বলেন আমাদের ঐক্যকে আরো দৃঢ় করতে হবে। জনগণ, সংগঠন ও সমস্ত রাজনৈতিক দলের ঐক্যে দুর্বার গণআন্দোলনের মধ্য দিয়ে এ দানবীয় সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।

এ সময় জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে মিছিল ও সমাবেশে অংশ নেন সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, নিজাম ইউ জায়গীরদার, শামীম মজুমদার, আলী আহমদ হীরা, আব্দুল মালেক, আলাউদ্দিন আলাই, হাবিবুর রহমান হাবিব, কামরুল ইসলাম নেছার, সোহেল মাহমুদ, ছাব্বির আহমদ, মন্তাজ হোসেন মুন্না’সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট