সিলেটে ‘রোড টু সেভেনথ মার্চ’ কনসার্ট আজ

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮

সিলেটে ‘রোড টু সেভেনথ মার্চ’ কনসার্ট আজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে ঢাকায় অনুষ্ঠিতব্য ‘জয় বাংলা’ কনসার্টের প্রচারণার অংশ হিসেবে সিলেটে অনুষ্ঠিত হচ্ছে ‘রোড টু সেভেনথ মার্চ’ কনসার্ট।

শুক্রবার (২ মার্চ) সিলেটের আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে বিকাল ৬টায় শুরু হয়ে এ কনসার্ট চলবে রাত ৮টা পর্যন্ত। কনসার্টে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের উপর বিশেষ প্রামাণ্যচিত্রও প্রদর্শন করা হবে।

কনসার্টটির আয়োজক সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান ইয়াংবাংলা। ব্যান্ডদল নেমেসিস এবং মেকানিক্স সিলেটে এ কনসার্টে অংশ নেবে।

কনসার্ট এর আয়োজক সংস্থা ইয়াংবাংলা এর সিলেট বিভাগের সমন্বয়ক শাহান আহমদ বলেন, ইয়াংবাংলা তরুণদের জন্য অনেক বড় একটি নেটওয়ার্ক, আমরা আশা করছি শুক্রবার প্রচুর লোক সমাগম হবে,বিশেষত তরুণ যারা তাদের জন্যই এই আয়োজন।

কনসার্টটি সবার জন্য ফ্রি এবং কোন টিকেট বা রেজিস্ট্রেশন ছাড়াই যেকেউ এতে যোগ দিত পারবেন।

‘রোড টু সেভেনথ মার্চ’ কনসার্টের ২য় পর্ব ৫ মার্চ খুলনা সার্কিট হাউজ মাঠে। ঢাকায় ৭ মার্চ অনুষ্ঠিতব্য ‘জয়বাংলা কনসার্ট’ বেলা ৩টা ১৫ মিনিটে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। আর্মি স্টেডিয়ামের গেট খোলা হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

ঢাকায় অনুষ্ঠিতব্য কনসার্টের জন্যে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ইমেইল আইডি দিয়ে “ticket.youngbangla.org” পেজ থেকে রেজিস্ট্রেশন করা যাবে বলে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে ফ্রি টিকেট পৌঁছে যাবে ইমেইলে। রেজিস্ট্রেশন চলবে ১ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট