জৈন্তাপুরে মাদ্রাসা ছাত্র নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে থানায় মামলা

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৮

জৈন্তাপুরে মাদ্রাসা ছাত্র নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে থানায় মামলা

উপজেলার আমবাড়ি এলাকায় ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে হরিপুর মাদ্রাসার ছাত্র মুজাম্মিল হোসেন নিহতের ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এখলাছুর রহমানকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এই ঘটনায় এজাহারভূক্ত
৩ আসামীকে গ্রেফতার করেছে।
আহত মাওলানা আব্দুস সালাম বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ করে জৈন্তাপুর মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলা নং-১৪, তারিখ ২৮/২/২০১৮ ইং। মামলায় ইউপি চেয়ারম্যান ছাড়াও কয়েকজন মুক্তিযোদ্ধাসহ অনেক নিরীহ মানুষ কে আসামী করায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। পুলিশ এজাহারভূক্ত আসামী ঝিঙ্গবাড়ি গ্রামের আব্দুল হালিম, কেন্দ্রী গ্রামের কবির আহমদ, লক্ষীপুর গ্রামের মাহফুজুল ইসলাম কে গ্রেফতার করেছে।
এদিকে, গভীর রাতে ঘুমন্ত মানুষের বসতবাড়িতে হামলা অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় এলাকাবাসীর পক্ষ থেকে পাল্টা পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এই ঘটনায় এলাকার সাধারণ মানুষ সহ ক্ষতিগ্রস্ত পরিবারের নিরীহ নারী- পুরুষ শিশুরা ভয় আতংকের মধ্যে রয়েছেন। পুরো এলাকা এখন পুরুষ শুন্য হয়ে পড়েছে। অনেক নারী ও শিশু এলাকায় ফিরে আসতে ভয় পাচ্ছেন। এই ঘটনায় পুরো উপজেলার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।
গত ২৬ ফেব্রুযারি রাতে ১নং লক্ষীপুর গ্রামের আমবাড়ি, কাঠাল ও ঝিঙ্গাবাড়ি এলাকায় ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হরিপুর মাদ্রাসার ছাত্র মুজাম্মিল হোসেন নিহত হন। এই ঘটনায় ২০/২৫ জন মাদ্রাসা ছাত্র ও মুসল্লীরা আহত হন। আহতরা বিভিন্ন হাসাপতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় বিষয়ে জেলা প্রশাসনের গঠিত ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি প্রাথমিকভাবে তদন্ত কাজ শুরু করেছে বলে কমিটির প্রধান অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো: শহিদুল ইসলাম চৌধুরী জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট