জগন্নাথপুরে বাঁধে অনিয়মের অভিযোগে পিআইসি সভাপতির মুচলেকা

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৮

জগন্নাথপুরে বাঁধে অনিয়মের অভিযোগে পিআইসি সভাপতির মুচলেকা

জগন্নাথপুর উপজেলার নলুয়া হাওরে ফসলরক্ষা একটি বাঁধের কাজে অনিয়মের অভিযোগে এক পিআইসির ( প্রকল্প বাস্তবায়ন কমিটি) সভাপতিতে ডেকে এনে মুচলেকা আদায় করে ছেড়ে দেওয়ায় হয়েছে।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ উপজেলার নলুয়া হাওরের ফসলরক্ষা কয়েকটি বাঁধের কাজ পরির্দশন করেন। পরির্দশনকালে নলুয়া হাওরের ফোল্ডার-১ এর ২৬ নং পিআইপি’র (প্রকল্প বাস্তবায়ন কমিটি) বাঁধের কাজে অনিয়মের চিত্র দেখতে পান। ওই সময় তিনি ওই প্রকল্পের সভাপতি জাবেদ আহমদকে তাঁর কার্যালয়ে আসার জন্য বলেন। বিকেলে ইউএনওর কার্যালয়ে পিআইসির সভাপতি জাবেদ আহমদ আসেন। পরে তিনি পাউবোর নীতিমালা অনুয়ারী সঠিকভাবে ৫ দিনের মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করবেন বলে লিখিতভাবে মুচলেকা প্রদান করে। পরে তাকে ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে পিআইসির সভাপতি জাবেদ আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, লিখিতভাবে মুচলেকা দিয়ে এসেছি। ৫ দিনের মধ্যে বেড়িবাঁধের কাজ শেষ করা হবে।
জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ বলেন, বেড়িবাঁধ পরির্দশনকালে ২৬ নং পিআইসির কাজে ক্রটি পাওয়া গেছে। মুচলেকা আদায়ের মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট