সিলেট নগরীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে মিছিল

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৮

সিলেট নগরীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে মিছিল

সিলেট বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে সোমবার দুপুর ২টায় সিলেট নগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানায় এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও মহানগর যুবদল নেতা আজিজুর রহমান এবং মহানগর ছাত্রদল নেতা শাকিলুর রহমানের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন-মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।
অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা আলাউর রহমান লইলু, জাসাস নেত রফিকুল বারী নোমান,মাসুদ আহমেদ কবির, সুহেল মাহমুদ, এড. লোকমান আহমদ চৌ, মাসুদ আহমদ কবির, মইন উদ্দিন, মিনহাজ উদ্দিন চৌ, মুমিন আহমদ, আলী হায়দার, মাহবুব আহমদ, দুলাল আহমদ, আব্দুল মন্নান, মন্জুর হোসেন মজনু, দেওয়ান রেজয়ান, জাকির হোসেন, সোহেল আহমদ, হোসেন আহমদ রুহুল, ফজলে এলাহি পাপ্পু, সোনাহের আলী সোহেল, আলী হায়দার, আবু হানিফ, ফজলু মিয়া, রাসেল আহমদ, এনামুল ইসলাম লায়েছ, আসাদুজ্জামান আসাদ, জাকির হোসেন, দেলওয়ার হোসেন রাফি, কামরুল হাসান চৌধুরী তুহিন প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট