জিয়াউল হক ডনের মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের শোক

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৭

জিয়াউল হক ডনের মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের শোক

১৭ ডিসেম্বর ২০১৭, রবিবার : বাংলাদেশ জাতয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক বিবৃতিতে যুবদল যশোর জেলা শাখার সহ-সভাপতি জিয়াউল হক ডনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন যশোর জেলা যুবদলের অত্যন্ত প্রতিশ্রুতিশীল নেতা ডনের আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সাথে আমরাও সমব্যথী, ডনের মৃত্যুতে আমরা একজন নিবেদিত প্রান শহীদ জিয়ার আদর্শের সৈনিক’কে হারালাম যার অভাব সহজে পুরন হওয়ার নয়।মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত,পরকালে জান্নাত এবং শোকাহত পরিবারের প্রতি নীরব-টুকু সমবেদনা জানান।

বিজয় দিবসে যুবদলের মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের হামলার নিন্দা
বাংলাদেশ জাতয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক বিবৃতিতে গতকাল ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতি সৌধে শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যে গমন কালে সাভারের হেমায়েতপুরে কেরানীগঞ্জ উপজেলা যুবদলের শোভা যাত্রায় যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রসীদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন।

গ্রেফতারকৃত যুবদল নেতাদের মুক্তি দাবী

বাংলাদেশ জাতয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মাসুদ রানা,সোনারগাও উপজেলা যুবদল নেতা শহিদুল ইসলাম স্বপন ও হাটহাজারী উপজেলা যুবদলের সভাপতি মোঃ সাহেদুল আজম সাহেদকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশেহারা হয়ে যুবদল নেতাকর্মীদের নির্বিচারে হত্যা, গুম ও গ্রেফতার করে নির্যাতন চালিয়ে দেশের গনতন্ত্র উত্তরণের আন্দোলনকে স্থীমিত করে তাদের অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করতে চায়, কিন্তু বাংলাদেশের মানুষ জেগে উঠেছে তাদের আর দমিয়ে রাখা যাবেনা,অচিরেই বালুর বাধের মত দাম্ভীক অবৈধ সরকারের মসনদ ভেঙ্গে পড়বে। নীরব-টুকু অবিলম্বে গ্রেফতারকৃত যুবদল নেতাদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট