বীরের বেশে দেশে ফিরবেন তারেক : ফয়সল চৌধুরী

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

বীরের বেশে দেশে ফিরবেন তারেক : ফয়সল চৌধুরী

সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নানা ষড়যন্ত্র করেও শেষ করা সম্ভব হয়নি। দেশের সাধারণ মানুষের আকুন্ঠ সমর্থন নিয়ে তিনি বীরের বেশে দেশে ফিরে আসবেন। দেশবাসী বর্তমান স্বৈরাচারী সরকারে হাত থেকে মুক্তি চায়। তারেক রহমানের সুদূর প্রসারী চিন্তা ও কর্ম কৌশল দেখে আওয়ামী লীগ আতঙ্কগ্রস্থ হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে ।

তিনি বলেন, ‘তারেক রহমানের শরীরে শহীদ জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার রক্ত প্রবাহিত। এজন্য দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা সেদিন বিএনপিকে নিশ্চিহ্ন করতেই তাকে গ্রেফতার করে মেরে ফেলার ষড়যন্ত্র করেছিলো। তারা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের গোটা পরিবারকে ধ্বংস করার ষড়যন্ত্রে মেতে উঠেছে।

তিনি বলেন আরো বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পারিবারিক উত্তরাধিকার হিসেবে রাজনীতিতে আসেননি। তিনি তার যোগ্যতা বলে রাজনীতিতে এসেছেন। রাজনীতিতে এসেই তিনি পিতার পথ অনুসরণ করে গ্রামেগঞ্জে, পথে প্রান্তরে ঘুরে বেড়িয়েছেন। দলকে তৃণমূল থেকে শক্তিশালী করতে দেশব্যাপী দলের মাঠপর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সাথে গণসংযোগ ও ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন করে তৃণমূল পর্যায়ের কর্মীদের মধ্যে গভীর সেতুবন্ধন তৈরি করেছিলেন।

গতকাল সোমবার রাত দশটায় ২নং গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় জাগীরদা বাজারে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩-তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি রেজওয়ান আহমদের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন যুবদলের সভাপতি বেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এম এ মুছব্বির, সিলেট জেলা বিএনপির সহ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আশফাক আহমদ চৌধুরী, সিলেট জেলা জিয়া পরিষদের সহ-সাধারণ সম্পাদক সুজন খান, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি নেতা ফরিদ উদ্দিন তকি,

গোলাপগঞ্জ পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক এম এ কাদির, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের প্রথম যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সিলেট জেলা ছাত্রদল নেতা ইফতেকার আহমদ সানি । অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা ইকবাল আহমদ। অনুষ্ঠানে দুই শতাধিক দরিদ্র গ্রামবাসীর মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট