কর্মমুখী শিক্ষাই আসল শিক্ষা : এমপি কেয়া চৌধুরী

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৭

কর্মমুখী শিক্ষাই আসল শিক্ষা : এমপি কেয়া চৌধুরী

আসমা জান্নাত মনি : জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানউন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, এমপি কেয়া চৌধুরী।
শনিবার স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় বক্তারা বলেন, কেয়া চৌধুরী সংরক্ষিত আসনের এমপি হলে ব্যাপকভাবে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন। তাই চলমান উন্নয়নের স্বার্থে আগামী সংসদ নির্বাচনে এ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য কেয়া চৌধুরীর প্রতি দাবী জানাচ্ছি। আমরা তাকে নির্বাচিত এমপি হিসাবে দেখতে চাই। তিনি নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন হবে।
সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, আমাকে জননেত্রী শেখ হাসিনা এমপি নির্বাচিত করে এলাকায় এসে উন্নয়ন করতে বলেছেন। আমি উন্নয়ন কাজ করছি। সংরক্ষিত আসনের হওয়ায় আমার বরাদ্দ সীমিত। তারপরও নেত্রীর কাছ থেকে বরাদ্দ এসে এ দেবপাড়া ইউনিয়নের ধর্মপুর গ্রামে রাস্তায় বরাদ্দ দিয়েছি। ন মৌজা মাদ্রাসা ও শাহ আব্দুর রইফ সরকারী স্কুলে নতুন ভবন এনে দিয়েছি। নিরাশ হবেন না। আমি চেষ্টা করছি গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ে কিভাবে একটি নতুন ভবন এনে দেওয়া যায়। এমপি কেয়া চৌধুরী বলেন, আপনারা আমাকে ভালবাসেন। এর প্রমাণ পেয়েছি। যাই হোক আমি জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক দাবী করব।
এতে বক্তব্য রাখেন, প্রকৌশলী আব্দুল মোছাব্বির, সাবেক চেয়ারম্যান আ ক ম ফখরুল ইসলাম, দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আবু সালেহ, সাজ্জাদ মিয়া, সাধারণ সম্পাদক ফজজুল করিম, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শ্যামল চন্দ্র পাল, প্যানেল চেয়ারম্যান রশির মিয়া, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ আব্দুল হাই, প্রধান শিক্ষক মোঃ তোফায়েল হক প্রমুখ। এ সভায় শিক্ষক-শিক্ষিকা শিক্ষার্থীসহ তৃণমূলের লোকজন অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট