খালেদা জিয়া স্বগর্বে বাংলাদেশে প্রত্যাবর্তনে সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের মিছিল

সিলেট বিভাগ

সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন- গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া স্বগর্বে বাংলাদেশে প্রত্যাবর্তন করে প্রমাণ করেছেন তিনি আপোষহীন। শুধু তাই নয়, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আওয়ামী বাকশালী সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে লাখো লাখো নেতাকর্মীর উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়েছেন গণতন্ত্রের ফিনিক্স পাখি খ্যাত তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সরকারের কতিপয় কর্তাব্যক্তিরা হুংকার দিয়ে বলেছিলেন আমাদের নেত্রী মামলার ভয়ে পালিয়েছেন। আমাদের নেত্রীর স্বগৌরবে দেশে প্রত্যাবর্তণ ঐসব কর্তাব্যক্তিদের গালে চপেটাঘাত।

বুধবার বাদ মাগরিব নগরীর ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিশাল মিছিল বের করা হয়। হাজার হাজার দলীয় নেতাকর্মীর উপস্থিতির মধ্য দিয়ে অনুষ্ঠিত মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড় প্রদক্ষিণ শেষে চৌহাট্রা পয়েন্টে গিয়ে শেষ হয়। কোর্ট পয়েন্টে মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া স্বগৌরবে দেশে প্রত্যাবর্তন উপলক্ষে সন্ধ্যার পর পরই সিলেট জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অসংখ্য খন্ড খন্ড মিছিল নিয়ে কোর্ট পয়েন্টে সমবেত হয়। মুহূর্তের মধ্যেই নগরীর ঐতিহাসিক কোর্ট পয়েন্ট লোকে লোকারন্য হয়ে যায়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীদের নিয়ে বিশাল মিছিল বের করা হয়।
মিছিল পুর্ব সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সাধারন সম্পাদক আলী আহমদ।
অনুষ্ঠিত বিশাল মিছিল সমাবেশে বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

বিএনপি ও অঙ্গ সংগঠনের মিছিল

সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দেশে শুভাগমন উপলক্ষ্যে সিলেটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, মুক্তিযোদ্ধা দল, যুবদল, জাসাস, ছাত্রদল, মহিলাদল, শ্রমিকদল ও তাঁতীদল নগরীতে এক অভিনন্দন মিছিল বের করে।

বুধবার বিকেল সাড়ে ৫টায় মিছিলটি নগরীর সিটি পয়েন্ট থেকে শুরু করে জিন্দাবাজার হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, ‘অবৈধ সরকারের জনসমর্থন আজ শূণ্যের কোঠায়। নীল নকশার নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আকড়ে থেকে জনগণের উপর প্রতিশোধ পরায়ণতার বহিঃপ্রকাশ হিসেবে জাতীয়তাবাদী দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গুম, খুন, ক্রস ফায়ারের মাধ্যমে এবং মিথ্যা মামলা, কারাগারে প্রেরণ ও ভয়ভীতি প্রদর্শন করেন সমস্ত বিরোধী মতাবলম্বিদের নিশ্চিহ্ন করতে চায়। তারা আবারো ক্ষমতার লোভে জগণের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিনা ভোটের নির্বাচনের পায়তারায় লিপ্ত। কিন্তু দেশের সবচেয়ে জনপ্রিয় দল হিসেবে বিএনপি ও অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ আন্দোলন করে সরকারের সকল ষড়যন্ত্রের জবাব দিতে প্রস্তুত রয়েছে এবং নিরপক্ষে সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে গণতন্ত্র পুনঃরুদ্ধারের সকল আন্দোলনে আমৃত্যু সংগ্রাম করতে অঙ্গীকারাবদ্ধ’।

সভাপতির বক্তব্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তড়িগড়ি করে সর্বশেষ গ্রেফতারী পরোয়ানা জারি করলে বিএনপির নেতাকর্মী সহ দেশের জনগণ এই পরোয়ানার বিরুদ্ধে রাজপথ দখল নিলে প্রশাসনের নির্মম আচরণ আবারো আওয়ামী সরকারের দেউলিয়াত্ব প্রমাণ করে।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলর দিনার খান হাসু ও জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট এটিএম ফয়েজ, যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, জেলা যুবদলের সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক কাউন্সিলার সালেহা কবির শেপী, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক কাউন্সিলর রোকসানা বেগম শাহনাজ, মহানগর জাসাসের সভাপতি মুসা রাজা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, জেলা জাসাসের সিনিয়র সহ-সভাপতি সাবের আলী খান মুরাদ, সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, মহানগর জাসাসের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম, জেলা তাতীদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জয়নুল হক, জেলা মুক্তিযোদ্ধা দলের যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন, শামীম হেলালী, জেলা শ্রমিকদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মাসুক চৌধুরী, স্বেচ্ছাসেবকদল নেতা কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, শাহীদুল ইসলাম কাদির, জসিম উদ্দিন, আমিনুল হক বেলাল, দীপক রায়, জেলা ছাত্রদলের সহ সভাপতি মিফতাহুল কবির, জয়দেব চক্রবর্তী জয়ন্ত, রুজেল আহমদ চৌধুরী, স্বেচ্ছাসেবক দল নেতা খালেদুর রশীদ ঝলক, আলতাফ হোসেন বিলাল, নাজিম উদ্দিন, জেলা ছাত্রদলের সহ সভাপতি তছির আলী, অর্পন ঘোষ, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস নান্টু, আব্দুল খালিক মিল্টন প্রমুখ।

খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তনে সিলেটে মিলাদ ও শুকরানা দোয়া

চিকিৎসা শেষে বেগম খালেদা জিয়া সুস্থ্য অবস্থায় দেশে প্রত্যাবর্তন করায় বুধবার রাতে হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে এক তাৎক্ষণিক শুকরানা অনুষ্ঠিত হয়। দোয়ায় বেগম জিয়া ও তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলার তৌফিকুল হাদী, জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, জেলা বিএনপির সহ ক্রীড়া সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, জেলা বিএনপির সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক আহবায়ক ও মহানগর বিএনপির সদস্য কামাল হাসান জুয়েল, মহানগর বিএনপির সদস্য সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ চমন, স্বেচ্ছাসেবকদল নেতা আহমদ আহসান মাহবুব, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মল্লিক আহমদ, ২৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকদলের আহবায়ক দেলওয়ার হোসেন চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল নেতা আফজাল হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবকদল নেতা আকবর আলী খান, স্বেচ্ছসেবকদল নেতা আলা উদ্দিন মনাই, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক কামাল হোসেন, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জাবেদ আহমদ জীবন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পদক হোসাইন আহমদ, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফাহিম রহমান মৌসুম, মহানগর ছাত্রদল নেতা শাহ আলম আলী, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাহেদ আহমদ, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাসেল আহমদ খান, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কামরুল ইসলাম স্বজল, জায়েদ আহমদ, সুমন জালালী, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক বাইন উদ্দিন, সফিক আহমদ, ছাত্রদল নেতা মাকসুদ আলম, জুবের আহমদ, ছদরুল ইসলাম লোকমান, এসএম ফখরুল ইসলাম, শেখ শামছুদ্দিন সামছুল, সালমান আহমদ রানা, মামুনুর রশিদ মামুন, এসকে শাহীন, মুজাম্মেল হক, কয়ছর, সাজ্জাদ হোসেন আরমান সাইফুল ইসলাম উজ্জল, শেখ স¤্রাট, জুয়েল তালুকদার, স্বপন আহমদ, মামুন আহমদ, দুলাল আহমদ, কাওছার আহমদ, কামরুল ইসলাম, রুহুল আমিন, আকির হোসেন, আশিকুর রহমান আশিক, মোস্তাক আহমদ, জাবেদ হাসান, মনির হোসেন, সুহেল মোল্লা, রবিন আহমদ, ইমন আহমদ, মুজাম্মেল আহমদ, নজরুল ইসলাম, মুন্না, আল আমিন, মারজান আজিল, রেজাউল করিম, হামজা হাসান সানি, ফাহিম খান, রাজা আহমদ জয়, হাফিজ আহমদ, জীবন আহমদ, সাব্বির আহমদ, আর এস সালমান, জুয়েল আহমদ, পারভেজ আহমদ খান, ফাহিম আহমদ খান, সাইফুল ইসলাম খান, মঞ্জুরুল ইসলাম, ইমন আহমদ, রুহুল আমীন, এনাম আহমদ, জাসিম আহমদ রাফি, মানিক, শাহাব উদ্দিন, রায়হান, ফাহিম আহমদ, সুহান আহমদ, বাপ্পি আহমদ, শুভ আহমদ প্রমুখ।

খালেদা জিয়াকে স্বাগত জানিয়ে সিলেটে স্বেচ্ছাসেবকদলের মিছিল সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তনকে স্বাগত জানিয়ে বুধবার সন্ধ্যায় নগরীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল। নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে মিছিল শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম। জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন ও আব্দুল ওয়াহিদ সোহেল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম বলেন, গ্রেফতারী পরোয়ানা উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ বাংলাদেশে এসে আবারও প্রমাণ করেছেন তিনি সত্যিকারের আপোষহীন দেশনেত্রী, তার নেতৃত্বেই অচীরেই গণতন্ত্র পুনরুদ্ধার হবে এবং অবৈধ হাসিনা সরকারের পতন হবে। সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক আহবায়ক ও মহানগর বিএনপির সদস্য কামাল হাসান জুয়েল, মহানগর বিএনপির সদস্য সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ চমন, স্বেচ্ছাসেবকদল নেতা আহমদ আহসান মাহবুব, মিছিল সমাবেশে অনান্যর মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মল্লিক আহমদ, ২৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকদলের আহবায়ক দেলওয়ার হোসেন চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল নেতা আফজাল হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবকদল নেতা আকবর আলী খান, স্বেচ্ছসেবকদল নেতা আলা উদ্দিন মনাই, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জাবেদ আহমদ জীবন, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাহেদ আহমদ, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাসেল আহমদ খান, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কামরুল ইসলাম স্বজল, জায়েদ আহমদ, সুমন জালালী, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক বাইন উদ্দিন, সফিক আহমদ, সাজ্জাদ হোসেন আরমান সাইফুল ইসলাম উজ্জল, শেখ স¤্রাট, জুয়েল তালুকদার, স্বপন আহমদ, মামুন আহমদ, দুলাল আহমদ, কাওছার আহমদ, কামরুল ইসলাম, রুহুল আমিন, আকির হোসেন, আশিকুর রহমান আশিক, মোস্তাক আহমদ, জাবেদ হাসান, মনির হোসেন, সুহেল মোল্লা, রবিন আহমদ, ইমন আহমদ, মুজাম্মেল আহমদ, নজরুল ইসলাম, মুন্না, আল আমিন, মারজান আজিল, রেজাউল করিম, হামজা হাসান সানি, ফাহিম খান, রাজা আহমদ জয়, হাফিজ আহমদ, জীবন আহমদ, সাব্বির আহমদ, আর এস সালমান, জুয়েল আহমদ, পারভেজ আহমদ খান, ফাহিম আহমদ খান, সাইফুল ইসলাম খান, মঞ্জুরুল ইসলাম, ইমন আহমদ, রুহুল আমীন, এনাম আহমদ, জাসিম আহমদ রাফি, মানিক, শাহাব উদ্দিন, রায়হান, ফাহিম আহমদ, সুহান আহমদ, বাপ্পি আহমদ, শুভ আহমদ প্রমুখ।

খালেদা জিয়ার দেশে শুভাগমন উপলক্ষ্যে শাহপরান থানা যুবদল আনন্দ মিছিল
বিএনপি চেয়ারপার্সন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দেশে শুভাগমন উপলক্ষ্যে সিলেটে জাতীয়তাবাদী যুবদল শাহপরান থানা যুবদল এক আনন্দ মিছিল বের করে।

 ৪নং খাদিম পাড়া ইউনিয়ন যুবদলে সভাপতি ও শাহপরান থানা যুবদলের যুগ্ম-আহবায়ক কামাল আহমদের সভাপতিত্বে ও ৪নং খাদিম পাড়া ইউনিয়ন যুদলের ভারপাপ্ত সাধারন সম্পাদক ও শাহপরান থানা যুবদলের যুগ্ম-আহবায়ক খছরুজ্জমান খছরুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকি।

অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য জসিম উদ্দিন, শহিদুল ইসলাম কাদির, ইজ্জাত আহমদ, সাহেল আহমদ,আলম আহমদ, স্বপন আহমদ,আবুল খয়ের, শাহ আলম,ছায়েদ আহমদ, শেখ আব্দুল হান্নান, হেলাল আহমদ,ইউসুফ আলী, আরিফুর রহমান, শামিম আহমদ, আল আমিন, মস্তফা মিয়া, ইমরান শেখ, আজিজ আহমদ,জামান আহমদ প্রমুখ।

খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তনে সিলেট ছাত্রদলের স্বাগত মিছিল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে অভিনন্দন জানিয়ে বুধবার রাত ৮টায় নগরীর কোর্ট পয়েন্টে সিলেট ছাত্রদলের উদ্যোগে এক স্বাগত মিছিল বের করা হয়। মিছিলটি করিম উল্লাহ মার্কেট থেকে শুরু হয়ে কোর্ট পয়েন্টে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সূচীত্র চৌধুরী বাবলুর সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাসরুর রাসেল এবং মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মামুন, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক সুমেল আহমদ চৌধুরী, জেলা ছাত্রদল নেতা সেলিম আহমদ, কালাম আহমদ, মাহফুজ মুন্না, আব্দুস সালাম, রানা আহমদ রুস্তম, আবু শাহিন, জেলা ছাত্রদল নেতা রুহেল আহমদ, সুলতান চৌধুরী, ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রদলের আহ্বায়ক জাহেদ আহমদ, ছাত্রদল নেতা সবুজ আহমদ, সুমন আহমদ, ইকবাল চৌধুরী, রাহাত চৌধুরী, হিরা আহমদ, আরিফুল হক সুমন, জৈন্তা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পাপ্পু দাস, জহির আহমদ, এ আর রাসেল, সেলিম আহমদ, মোস্তাক আহমদ, লিমন আহমদ, ইমাম মোহাম্মদ জহির, ইমাদ আহমদ, দেলওয়ার আহমদ, নাসিম নেওয়াজ, আব্দুস সালাম ভুইয়া, ওয়াহিদ আহমদ, কাওছার আহমদ, আতিক আহমদ, সরওয়ার আহমদ, সায়েম আহমদ, আখলাক আহমদ, রেজওয়ান আহমদ, তামিম জায়গীরদার, ফাহাদ আহমদ, রানা, ইমরান, জাবেদ, ইয়াছি, তাজিম, সুমন, রামিম, তাহমিন, রাসেল আহমদ প্রমুখ।

সামছুল ইসলাম টিটুর নেতৃত্বে যুবদলের মিছিল

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে এবং কেন্দ্রীয় যুবদলের সংগ্রামী সভাপতি ও বিপ্লবী সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সিলেটে যুবদল নেতা সামছুল ইসলাম টিটুর নেতৃত্বে মিছিল।

Leave a Reply