নির্বাচনি রোডব্লক করতেই ইসির কাছে সংবিধান পরিপন্থি প্রস্তাব দিয়েছে বিএনপি : ইনু

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৭

নির্বাচনি রোডব্লক করতেই ইসির কাছে সংবিধান পরিপন্থি প্রস্তাব দিয়েছে বিএনপি : ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনি রোডব্লক করতেই নির্বাচন কমিশনের কাছে এখতিয়ার বহির্ভূত এবং সংবিধান পরিপন্থী ২০ দফা প্রস্তাব দিয়েছে বিএনপি।

তিনি আরো বলেন, নির্বাচন বানচাল করাই তাদের উদ্দেশ্য।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

এর আগে এক অনুষ্ঠানে জাসদের একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ছুটির বিষয়টি নিয়ে বিভিন্নভাবে গভীর চক্রান্ত্রে লিপ্ত হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির নেতারা বলছেন প্রধান বিচারপতিকে জোর করে ছুটিতে পাঠানো হচ্ছে। আসলে দেশের বড় শত্রু বিএনপি নেতারাই। তারা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।’

ইনু বলেন, ‘একটি দেশের প্রধান বিচারপতি হলেন সর্ব ক্ষমতার অধিকারী। যে দেশের প্রধান বিচারপতি সর্ব ক্ষমতার অধিকারী, কি করে সেই প্রধান বিচারপতিকে জোর করে ছুটিতে পাঠানো হয় সেটা আমার বোধগাম্য নয়। কিন্তু তার ছুটির বিষয়টি নিয়েও বিএনপি গভীর ষড়যন্ত্র করছে।দলটির নেত্রী বেগম খালেদা জিয়া নিজে নিজের দুর্নীতির শিকার হয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।’

তিনি আরো বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তে লেখা বাংলাদেশের সংবিধানে রাষ্ট্রের মূলনীতি হিসেবে সমাজতন্ত্র গ্রথিত, যার মূল লক্ষ্য শোষণহীন সমাজ প্রতিষ্ঠা করা। এ লক্ষ্য পূরণে সকলে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট