রিকাবীবাজারে সাড়ে ১৭ লাখ টাকার মাদকসহ আটক ২

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৭

রিকাবীবাজারে সাড়ে ১৭ লাখ টাকার মাদকসহ আটক ২

সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় রোববার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯(র‌্যাব) এর সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ১৭ লাখ টাকার মাদকসহ নগরীর দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি বিলাসবহুল প্রাইভেট কার উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে- সিলেট সদর উপজেলার অনন্তপুর গ্রামের ছোরাব আলীর ছেলে মো. হোসেন (৪০) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের মো. সারোয়ার আহমদ খাঁন(৩৭)।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবে সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল নগরীর রিকাবীবাজারস্থ পুলিশ লাইন বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের কাছ থেকে ২৩ গ্রাম হিরোইন ও ৩হাজার১৮ পিছ ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত প্রাইভেট কারসহ(সিলেট-গ ১১;০৫৭০) দুইজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল। উদ্ধারকৃত হিরোইনের বাজার মূল্যে ২লাখ ৩০হাজার টাকা ও ইয়াবার মূল্যে ১৫লাখ ৯হাজার টাকা। তাদের গ্রেফতারে স্থানীয় লোকজন স্বস্তি প্রকাশ করেছেন। উদ্ধারকৃত মাদক ও গাড়িসহ মাদক ব্যবসায়ীদের সিলেট মহানগরীর কোতয়ালী মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট