স্বাগত কিশোর দাস চৌধুরী’র সয্যা পাশে ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান

সিলেট বিভাগ

২৪ সেপ্টেম্বর ২০১৭, রবিবার : মৌলভীবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীসহ তার পরিবারের ৬ সদস্যকে কুপিয়ে জখম করার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্বাগত কিশোর দাস চৌধুরীকে দেখতে গিয়ে তিনি এ নিন্দা জানান।

তিনি বলেন ,রাজনীতিতে মতপার্থক্য থাকতে পারে, ব্যক্তিগত বিষয় নিয়েও কারো সাথে মতপার্থক্য থাকতে পারে এটা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। কিন্তু তার জন্য এই রকম একজনের বাসায় ঢুকে এভাবে তার পরিবারের সদস্যদের সামনে নির্মম ভাবে আক্রমণ বর্বরতার পরিচয়, স্বাগত কিশোর দাস ও আমরা একই রাজনৈতিক পরিবারের সদস্য হিসাবে কথাগুলো বলছিনা, যে কারো বেলায় এটা কাম্য নয়।এই রকম কারো বাসায় ঢুকে বর্বরোচিত আক্রমনের ঘটনা হয়েছে বলে আমার জানা নেই। আমি এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও বিএনপি, যুবদল, ছাত্রদল নেতৃবৃন্দ ।

উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যারাত ৮টার দিকে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরীর বাসায় ঢুকে তার ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্বাগত কিশোরকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমনসহ ১১ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

Leave a Reply