দলকে শক্তিশালী করে আন্দোলন এবং নির্বাচনের জন্য প্রস্তুুতি নিতে হবে : মোঃ শাহজাহান

সিলেট বিভাগ

সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য সংগ্রহ অভিযান

বিশেষ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলটির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেছেন,তৃণমুলের মানুষকে বিএনপিকে শক্তিশালী করার মাধ্যমে আগামীতে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন এবং নিরপেক্ষ জাতীয় সংসদ নির্বাচন আদায় করে সেই নির্বাচনে অংশ গ্রহন করে বিজয়ের মুকুট ছিনিয়ে নিতে হবে। তিনি আরও বলেন,বর্তমান সরকার ঘুম খুনের মাধ্যমে বিএনপিকে নিশ্চিন্ন করে আবারও ভোটার বিহীন নির্বাচন অনুষ্ঠিত করে আবারও ক্ষমতার মসনদে যেতে চায়। কিন্তুু এদেশের মানুষ তা হতে দেবে না।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন বলেন, বিএনপি জনগণের দল। তাই সকল ধর্ম ও সকল স্তরের মানুষকে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে প্রাথমিক সদস্য করা হচ্ছে। তিনি আরও বলেন,দলের সর্বস্তরের নেতা-কর্মীরা আন্দোলনের পাশাপাশি নির্বাচনের প্রস্তুুতি নিতে হবে।

রবিবার বিকালে সুনামগঞ্জ সদর লালপুর বাজারে সদস্য সংগ্রহ অভিযান বিশাল সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন। সেক্রেটারী নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন ফজলুল হক আসপিয়সহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

Leave a Reply