সিলেটে বিনম্র শ্রদ্ধায় পালিত হচ্ছে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৭

সিলেটে বিনম্র শ্রদ্ধায় পালিত হচ্ছে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী

সিলেটে বিনম্র শ্রদ্ধায় পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। মঙ্গলবার সকাল থেকে লোকজন বৃষ্টি উপেক্ষা করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, সিলেট প্রেসক্লাব, সম্মিলিত নাট্য পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।
এদিকে, সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ দুপুর সাড়ে ১২টায় ১৫ আগস্টে শহীদদের স্মরণে এক দোয়া মাহফিল নগরীর ধোপাদিঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। এতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, সিলেট প্রেসক্লাবের উদ্যোগে আজ বাদ যোহর এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এদিকে, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে আজ সকাল ৮টায় কালো ব্যাজ ধারণ, সাড়ে ৮টায় কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত করণ, সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং সকাল ১০টায় আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

  •