বেগম ফজিলাতুন্নেছার জন্ম বার্ষিকীতে সিলেটে আ,লীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৭

বেগম ফজিলাতুন্নেছার জন্ম বার্ষিকীতে সিলেটে আ,লীগের দোয়া মাহফিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র ও বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি সফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজ আহমেদ, শফিকুল ইসলাম রুহেল, দপ্তর সম্পাদক চেয়ারম্যান মোস্তাক আহমেদ পলাশ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, তাতীলীগের কেন্দ্রীয় কমিটির নেতা বাদশা গাজী সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মিলাদ মাহফিলে বঙ্গমাতাসহ ১৫ আগষ্টের নারকীয় হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মধ্যে শিরনী বিতরণ করা হয়। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট