শেখ হাসিনার আরো একবার ক্ষমতায় থাকার আশা পূরণ হবে না : দুদু

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৭

শেখ হাসিনার আরো একবার ক্ষমতায় থাকার আশা পূরণ হবে না : দুদু

‘শেখ হাসিনা আরেকবার ক্ষমতায় থাকতে চায়, তাদের নেতারা এমনটাই বলেন। আর সেজন্যেই তারা এ রকম একটি নির্বাচনের ব্যবস্থা করছে। কিন্তু জনগণকে ঠকিয়ে দিবাস্বপ্ন যতই দেখেন তা আর বাস্তবায়ন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি একবার রাস্তায় নামলে সরকারকে কোনো ছাড় দেবে না। দেশের চলমান সঙ্কট নিয়ে আমরা বারবার আলোচনার কথা বলছি। সরকার উদ্যোগ নিলে ভাল, ব্যর্থ হলে কিভাবে আলোচনা করতে হয় বিএনপি তা ভাল করে জানে। অতীতে এরশাদ সাহেব দেখেছেন।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য হুঁশিয়ারি উচ্চারণ করে শামসুজ্জামান দুদু বলেন, ‘আমি পরিষ্কার ভাষায় বলছি খালেদা জিয়া অল্প কিছুদিনের মধ্যে দেশে ফিরে আসবেন। খালেদা জিয়া এবং তার দল যদি একবার রাস্তায় নামেন তবে আপনার পতন ত্বরান্বিত হবে। আলোচনার মাধ্যমে আপনি যে ছাড়টা পেতেন বিএনপি রাস্তায় নামলে তখন কোনো ছাড় পাবেন না। প্রতিহিংসামূলক পরিস্থিতির মুখোমুখি হয়ে আমরা কিছুই করবো না এটা আপনার ভুল ধারণা।’

দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি মো.রাসেল খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা, কল্যাণ পার্টির ভাইস-চেয়ারম্যান সাইদুর রহমান তামান্না প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট