চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত এ.এস.আই’কে ঢাকায় প্রেরণ

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৭

চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত এ.এস.আই’কে ঢাকায় প্রেরণ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পৌর এলাকায় প্রভাবশালী এক মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন পুলিশের উপ সহকারি পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন।

মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুনারুঘাট থানার এএসআই দেলোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পৌর এলাকার থানা সংলগ্ন সিনেমা হলের পাশে এক বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসার অভিযোগে সাবেক কাউন্সিলর ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইউনুস আলীকে আটক করতে চাইলে সে এসআই দেলোয়ার হোসেনের উপর হামলা চালায়। পুলিশ ও মাদক ব্যবসায়ীর মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে মাদক ব্যবসায়ী ইউনুছ আলী এএসআই দেলোয়ারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন দেলোয়ার।

পুলিশ সূত্রে আরও জানা যায়, চুনারুঘাটের নীলকণ্ঠ সিনেমা হল এলাকাতে থেকে থানার মোড় পর্যন্তই রয়েছে শীর্ষ ৬ মাদক ব্যবসায়ী। এর মাঝে বাল্লা রোডের রুকন মিয়া, হাতুন্ডা গ্রামের সাদেক মিয়া, নীলকণ্ঠ সিনেমা হল এলাকার আব্দুল আওয়াল, খালেক, বাঘা লিটন ও ঠোকাই কাজল অন্যতম। ইউনুস আলী সাবেক কাউন্সিলর হওয়ায় তার ছত্রছায়ায় ওই এলাকায় মাদক ব্যবসা চলে আসছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি আজমিরীজ্জামান জানান, গোপন সূত্রে খবর পেয়ে মাদক সম্রাট ইউনুস আলীকে পুলিশ ধরতে যায়। এ সময় ইউনুস আলী ও তার লোকজন পেছনের দিক থেকে এএসআই দেলোয়ারকে ছুরিকাঘাত করে। তার অবস্থা আশংকাজনক। ইউনুস আলী ও অন্যান্য মাদক ব্যবসায়ী ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট