সিলেট মেট্রোপলিটন পুলিশের ‘পুলিশ হিতৈষী’ সম্মাননা প্রদান

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০১৭

সিলেট মেট্রোপলিটন পুলিশের ‘পুলিশ হিতৈষী’ সম্মাননা প্রদান

সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নিরবধি সহযোগিতার জন্য ‘পুলিশ হিতৈষী’ সম্মাননা স্মারক প্রধান অনুষ্ঠান গতকাল ২৭ জুলাই বৃহস্পতিবার নগরীর উপশহরস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশের কার্যালয় (দক্ষিণ বিভাগ) এ অনুষ্ঠিত হয়।
সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ বিভাগ) বাসুদেব বণিক। তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু। ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে দেশ সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্তি করতে হবে। পুলিশ দেশের শান্তি-শৃঙ্খলা পাশাপাশি সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত করা কাজে অন্যন্য ভ‚মিকা পালন করে যাচ্ছে। বর্তমান পুলিশ বাহিনীকে আধুনিককরণে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। দেশের আইন শৃঙ্খলার উন্নয়নে পুলিশ অবশ্যই সহযোগিতা করতে হবে। আর পুলিশের কাজে যারা সহযোগিতা করে যাচ্ছেন আজ তাদেরকে সম্মানিত করা হচ্ছে। এতে পুলিশ ও জনগণের মধ্যে সম্পর্ক সৃষ্টি হবে এবং সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডমিন (দক্ষিণ) মতিউর রহমান, দক্ষিণ সুরমা থানার সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান, মোগলাবাজার থানা সহকারী কমিশনার জ্যোর্তিময় সরকার, দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ শাহ হারুন অর রশীদ, মোগলাবাজার অফিসার ইনচার্জ খায়রুল ফজল, শাহপরান থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন।
নিরবধি সহযোগিতার জন্য সম্মাননা ক্রেস্ট প্রাপ্তরা হচ্ছেন জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ, যাত্রিক ট্রেভেলস এর সত্ত¡াধিকারী ও আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল, দিবা-রাত্রি সিএনজি ফিলিং স্টেশনের পরিচালক ও সিলেট চেম্বারের পরিচালক হুমায়ূন আহমদ, বনফুল কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ তোফাজ্জুল হোসেন, শাহপরান থানার বিশিষ্ট সমাজসেবক মাওলানা ইমাদ উদ্দিন, ফয়েজ আহমদ শিপু ও মুজিবুর রহমান মানিক। বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট